Main Menu

শেষ দিনেও নৌকার সমর্থনে ভোট চাইলেন আনোয়ার পারভেজ টিংকু

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল প্রতিনিধি ::ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল -আশুগঞ্জ)  আসনে আসন্ন জাতীয় সংসদ উপ নির্বাচন উপলক্ষে শেষ দিনেও নৌকার সমর্থনে ভোট চাইলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের আন্তর্জাতিক প্রতিবন্ধী বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ  টিংকু।

তিনি দলীয় নেতা-কর্মীদের নিয়ে সরাইল উপজেলার বিভিন্ন এলাকায় নৌকা মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারণা করেছেন। তার সাথে সরাইল আশুগঞ্জ উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি দিন রাত পরিশ্রম করে চলেছেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে। যদিও স্বাধীনতার পরে সরাইল আশুগঞ্জ থেকে কোন আওয়ামীলীগের প্রার্থী বিজয়ী হতে পারেন নি। তাই এবার আসন্ন উপনির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করারা জন্য দিন রাত পরিশ্রম করে চলেছেন ভোটারদের দোয়ারে দোয়ারে। আর একদিন বাদেই নির্বাচন।

আসন্ন উপনির্বাচন উপলক্ষে সরাইল আশুগঞ্জ -২ আসনে যে এলাকাবাসীর জন্য কে কাজ করছেন একমাত্র আল্লাহ ই জানেন। প্রতিদন্দিতা কে রয়েছেন । এদের মধ্যে রয়েছেন, আওয়ামীলীগ মনোনীত বাংলাদেশ শিক্ষক কল্যাণ ট্রাষ্টের সভাপতি  প্রার্থী শাহজাহান আলম সাজু।

সাবেক দুইবারের সাংসদ জাতীয় পার্টি নেতা ও বর্তমানে (রওশন এরশাদ পন্থী) নেতা এডঃ জিয়াউল হক মৃধা। এই দুই প্রার্থীর মধ্যে প্রতিদন্দিতা হবে বলে সকলেই মনে করছেন।

প্রসঙ্গত, সাবেক প্রতিমন্ত্রী ও ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের স্বতন্ত্র সাংসদ উকিল আব্দুস সাত্তার ভূইয়া গত ৩০ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে আসনটি শূন্য হয়। আগামী ৫ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে।






Shares