Main Menu

সুহিলপুরে পিকআপভ্যান-অটোরিকশা সংঘর্ষ, নিহত ২

+100%-

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপভ্যানের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার (৩১ মে) বেলা ১১টায় সদর উপজেলার ঘাটুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার বুধল ইউনিয়নের চান্দিয়ারা গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে মিথুন মিয়া (২৮) ও একই ইউনিয়নের সুতিয়ারা গ্রামের নুরুল ইসলামের ছেলে শামসু মিয়া (২৪)। আহতরা হলেন- সুতিয়ারা গ্রামের ইকরাম (১০), মেড্ডা এলাকার সিএনজিচালিত অটোরিকশার চালক এমরান (২৮) ও মনির (৩০)। আহতরা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খাটিহাতা হাইওয়ে থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মৃনাল কান্তি জানান, সরাইল বিশ্বরোড থেকে ছেড়ে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা ঘাটুরা পল্লী বিদ্যুৎ এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। এ সময় পেছন দিক থেকে আরও একটি অটোরকিশা নিয়ন্ত্রণ হারিয়ে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে দুইজন নিহত হন।

তিনি আরও বলেন, পিকআপভ্যান ও অটোরিকশা গাড়ি দুটিকে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।






Shares