Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ৮ দিন গ্যাস সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত স্থগিত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার সদর ও সরাইল উপজেলায় ২০ নভেম্বর সকাল ৬টা থেকে ২৮ নভেম্বর সকাল ৬টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ রাখার যে ঘোষণা দেওয়া হয়েছিল, তা স্থগিত করা হয়েছে।

রোববার (১৯ নভেম্বর) রাত সোয়া ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের ডিজিএম আখতারুজ্জামান। এর আগে গত ৯ নভেম্বর বিতরণ পাইপ লাইনের ত্রুটি মেরামতের কথা জানিয়ে আশুগঞ্জ নৌবন্দর থেকে আখাউড়া স্থলবন্দর পর্যন্ত মহাসড়ক চার লেনে উন্নীতকরণ প্রকল্পের আওতায় পাইপলাইন স্থানান্তর কাজের জন্য টানা আট দিন গ্যাস বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ।

ডিজিএম আখতারুজ্জামান আরও বলেন—বিশেষ কারণে কুমিল্লা থেকে কারিগরী টিম আসতে না পারায় বিতরণ লাইনে মেরামত কার্যক্রম স্থগিত করা হয়েছে। ফলে গ্যাস সরবরাহ স্বাভাবিক থাকবে। পরবর্তীতে মেরামত কার্যক্রমের নতুন সময় নির্ধারণ করে জানিয়ে দেয়া হবে।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার ঘাটুরা থেকে সরাইল উপজেলা সদর পর্যন্ত প্রায় সাত হাজার গ্রাহক ও দুই শতাধিক বাণিজ্যিক প্রতিষ্ঠান রয়েছে। ২০ নভেম্বর সকাল ৬টা থেকে ২৮ নভেম্বর সকাল ৬টা পর্যন্ত গ্যাসের পাইপলাইন স্থানান্তরের জন্য সময় নির্ধারণ করা হয়েছিল। এ কারণে ঘাটুরা টিবিএস থেকে সরাইল বিশ্বরোড মোড় পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ রাখার কথা ছিল।






Shares