Main Menu

গুলিতে নিহত এজাজের দাফন সম্পন্ন

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ নেতার গুলিত নিহত শিক্ষার্থী আয়াশ রহমান এজাজের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) বাদ এশা ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে জনপ্রতিনিধি, এলাকার বিশিষ্টজনসহ হাজারো মানুষ অংশগ্রহণ করেন। এ সময় গৃহায়ন ও গণপূর্তমন্ত্রীর পক্ষ থেকে নিহতের কফিনে পুস্পস্তবক অর্পণ করা হয়।

জানাজা শেষে নিহতের গ্রামের বাড়ি সদর উপজেলার সুহিলপুরে দাফন সম্পন্ন করা হয়।

পুলিশ ও স্বজনেরা জানান, রাত সোয়া ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গুলিতে নিহত আয়াশ আহমেদ এজাজের মরদেহ পৌঁছায় ব্রাহ্মণবাড়িয়ার কলেজ পাড়াস্থ বাসভবনে। এসময় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরে বাদ এশা ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ মাঠে নিহতের নামাজে জানাজা সম্পন্ন হয়। জানাজায় নবনির্বাচিত ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহনুর ইসলাম ও এলাকার বিশিষ্ট মুরব্বী জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি অংশগ্রহণ করেন। তারা এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানান। ঘটনার সঙ্গে জরিতদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহাদাৎ হোসেন শোভন বলেন, এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটবে ভাবতেও পারিনি। ঘটনার সঙ্গে জড়িতদেরকে দ্রুত আইনের আওতায় আনার দবি জানাচ্ছি।

এ সময় তিনি ছাত্রলীগ কর্মী আয়াশ রহমান এজাজের আত্মার মাগফেরাত কামনা করেন। শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন বলেন, আয়াশ রহমান এজাজকে গুলি করে হত্যার ঘটনায় রাত ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়ায় সদর থানায় মামলা দায়ের করেছেন নিহতের বাবা আমিনুর রহমান। এতে হাসান আল ফারাবী জয়কে প্রধান আসামি করে ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ১০ থেকে ১৫ জনকে আসামি করা হয়েছে। এ ছাড়া ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি জালাল হোসেন ভূঁইয়া খোকাকে হুকুমের প্রধান আসামি করা হয়েছে।

তিনি আরও বলেন, অভিযুক্ত হাসান আল ফারাবী জয়কে দ্রুত আইনের আওতায় আনা হবে। আশা করি, দ্রুত সময়ের মধ্যেই তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা সম্ভব হবে।সূত্র: সময় টিভি

চিরবিদায় নিল এজাজ, শোকার্ত কলেজপাড়ার আকাশ বাতাস, জানাযার নামাজে মানুষের ঢল

 

 






Shares