Main Menu

গৃহবধূকে নির্যাতনের পর বিষ খাইয়ে হত্যা করা করার অভিযোগ

+100%-
ব্রাহ্মণবাড়িয়ায় এক গৃহবধূকে নির্যাতনের পর বিষ খাইয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।শনিবার দুপুরের দিকে তার মৃত্যু হয়। নিহত গৃহবধূর নাম আকলিমা বেগম(১৯)। এ ঘটনার পর থেকেই স্বামী জীবন মিয়া পলাতক রয়েছে। 


নিহতের স্বজনরা জানান, সদর উপজেলার রামরাইল ইউনিয়নের ভোলাচং গ্রামের নুরু মিয়ার মেয়ের সঙ্গে প্রায় এক বছর আগে একই ইউনিয়নের মাগুরা গ্রামের ধন মিয়ার ছেলে জীবন মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী জীবন ও তার পরিবারের লোকজন তাকে প্রায়ই নির্যাতন করত।
গত বুধবার তার স্বামী নির্যাতনের এক পর্যায়ে তার মুখে বিষ ঢেলে দেয়। পরে তাকে গুরুতর আহতাবস্থায় প্রথমে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। শনিবার দুপুরে তার মৃত্যু ঘটে। রাতে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের স্বজনরা ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাঈনুর রহমান জানান, এ ব্যাপারে এখনো কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।






Shares