Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার এক ইউনিয়নের সব প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের সব প্রার্থী (১৩ জন) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল হোসেন দ্য ডেইলি স্টারকে জানান, গত ১১ নভেম্বর ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। ওইদিন যাচাই-বাছাই ও প্রত্যাহারের পর চেয়ারম্যান, সদস্য এবং সংরক্ষিত নারী সদস্যের ১৩টি পদে একক প্রার্থী থাকায় সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। আগামী ২৮ নভেম্বর এ ইউনিয়নে নির্বাচন হওয়ার কথা ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, চেয়ারম্যান ছাড়া ৯টি ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৯ জন সদস্য ও ৩ জন সংরক্ষিত নারী সদস্যের সবাই আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী।

জেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়, তৃতীয় ধাপে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর, নবীনগর ও সরাইল- এই তিন উপজেলার ৩৩টি ইউপিতে নির্বাচন হবে ২৮ নভেম্বর। তবে ভোট গ্রহণ হবে ৩২টি ইউপিতে। সব প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ছয়ফুল্লাকান্দি ইউপিতে ভোট হচ্ছে না।

উল্লেখ্য, এই উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে ১১টিতে আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ করা হবে। তবে, ভোটের আগেই সেখানকার ৮টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।






Shares