Main Menu

বাঞ্ছারামপুরে মা সমাবেশ

শিক্ষা জীবনের প্রথম স্তর হলো প্রাথমিক বিদ্যালয়: ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এম.এস.সি

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এম.এস.সি বলেছেন শিক্ষা জীবনের প্রথম স্তর হলো প্রাথমিক বিদ্যালয়। তাই এসব কোমলমতি শিশুদেরকে সুশিক্ষায় গড়ে তুলতে স্কুলের শিক্ষক, ম্যানেজিং কমিটি ও অভিভাবকদেরকে সচেতনভাবে কাজ করতে হবে। যাতে করে এসব শিশুরা শিক্ষা ছাড়া অন্য কোনো অসৎ পথে লিপ্ত না হয়। এসব শিশুরাই উচ্চ শিক্ষিত হয়ে আগামী দিনে দেশের উন্নয়নে কাজ করবে। তিনি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে মা সমাবেশ তিনি প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

বুধবার সকালে উপজেলার দরিকান্দি পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাব্বির আহমেদ সুবীরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) মোহাম্মদ হারুন অর রশীদ, জেলা আওয়ামীলীগের সহসভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন।এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল কালাম আজাদ,আসাদুজ্জামান চৌধুরী, সনি আক্তার সুচি, জেলা পরিষদ সদস্য পায়েল হোসেন মৃধা,আবদুল আওয়াল,একেএম মোজ্জামেল হক, নুরুনাহার বেগম, স্বপ্না আক্তার,জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা রতীশ চন্দ্র রায় ও জেলা পরিষদে চেয়ারম্যান এর ব্যাক্তিগত কর্মকর্তা মো. শরিফুল আলম প্রমুখ।

এদিকে বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এম.এস.সি বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ অডিটরিয়ামে প্রশাসনের কর্মকর্তা ও বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন। এসময় তাকে তাকে স্বাগত জানান বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা শরিফুল ইসলাম ও বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অশু কুমার দেবসহ প্রশাসনের কর্মকর্তারা প্রমুখ।

এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এম.এস.সি বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন (অব:) এবিএম তাজুল ইসলাম অডিটরিয়ামে সামনে বৃক্ষরোপন, দরিকান্দি বাড্ডা আছমাতুন্নেছা উচ্চ বিদ্যালয় পরিদর্শন, বাঞ্ছারামপুর ডিগ্রি কলেজ পরিদর্শন, শাহ রাহাত আলী উচ্চ বিদ্যালয় পরিদর্শন, জেলা পরিষদে অধীনে নির্মিত পাড়াতুলি অডিটরিয়াম পরির্দশন, প্রস্তাবিত বাঞ্ছারামপুরে জেলা পরিষদ মার্কেটের স্থান পরির্দশন ও উজানচর কে,এন উচ্চ বিদ্যালয় ও দারিয়াপুর উচ্চ বিদ্যালয় এবং পরিদর্শন করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares