Main Menu

বাঞ্ছারামপুরে নির্বাচনের ঋণের টাকা দিতে না পেরে নারী মেম্বারের আত্মহত্যা!

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে বিষপানে লাকী মান্নান (৩৫) নামে এক নারী ইউপি সদস্য আত্মহত্যা করেছেন । শনিবার সন্ধ্যায় উপজেলার ফরদাবাদ ইউনিয়নে এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহ ও নির্বাচনের ঋণের টাকা পরিশোধ না করতে পারায় তিনি আত্মহত্যা করেছে।

এলাকা ও পরিবার সূত্রে জানা যায়, লাকি মান্নান উপজেলার ফরদাবাদ ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য এবং ফরদাবাদ গ্রামের কলেজের পশ্চিম পাঁশে সৌদি প্রবাসী আব্দুল মান্নানের স্ত্রী ও পাশ্ববর্তী হোমনা উপজেলার রামকৃষ্ণ পুর গ্রামের পান ব্যবসায়ী কানু মিয়ার মেয়ে।

তিনি ১ ছেলে ও ২ মেয়ের জননী,বড় ছেলে সাজ্জাদ (১৫) এসএসসি পরীক্ষার্থী, মেয়ে মুন বয়স ১১,ছোট মেয়ে নুসরাত বয়স ৬ বছর।

আরো জানাযায়, ঘটনার পর থেকে স্বামী মান্নান পলাতক রয়েছেন এবং তিনি সৌদি আরবে কর্মরত ছিলেন, স্ত্রীর নির্বাচনে ৬ মাসের ছুটি নিয়ে বাড়ীতে আসে। সম্প্রতি অনুষ্ঠিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোসাম্মৎ লাকি মান্নান জয়লাভ করেন এবং নির্বাচনে মানুষের কাছ থেকে টাকা ধার নিয়ে ঋণগ্রস্ত হয়ে পড়েন। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে তিনদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়, এরই এক পর্যায়ে স্বামীর সাথে অভিমান করে শনিবার সন্ধায় লাকী ঘরে থাকা বিষাক্ত ঔষধ খেলে মুমুর্ষ অবস্হায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লাকীকে মৃত ঘোষণা করেন।

বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।