Main Menu

বাঞ্ছারামপুরে গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা. পাল্টা হামলা-ভাংচুর,আহত-২০

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার দরিকান্দি ইমাম নগর গ্রামে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটছে। গত বুধবার সকাল ও রাতে গ্রামের প্রায় ১০টি ঘর কুপিয়েছে দুর্বৃত্তরা। চলমান এ সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত কমপক্ষে ২০জন আহত ও অর্ধ শতাধিক বাড়ি ঘর ভাংচুর হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত সাবেক যুকলীগ নেতা রফিক বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।আহত অন্যদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।এলাকায় পুলিশ মোতায়ন আছে।
জানা যায়,গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষের সূত্রপাত। এ বিষয়ে উভয় পক্ষের একাধিক অভিযোগ রয়েছে বাঞ্ছারামপুর থানায়। সংঘর্ষ এড়াতে কিছুদিন আগে প্রশাসনিক ভাবে দু’পক্ষের মাঝে সমঝোতা করলেও থামছে না এই সংঘর্ষ। ফলে গ্রামের সাধারণ মানুষের মাঝে আতংক বিরাজ করছে।
নির্ভরযোগ্য সূত্র জানায়,তুচ্ছ ঘটনায় উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো: রফিককে মারধোর ও হাত পায়ের রগ কেটে দেওয়ার ঘটনাকে কেন্দ্র কওে এই সংঘর্ষের সূত্র পাত হয়। পুলিশ এলাকায় নিয়মিত টহল দিচ্ছে। তবু হামলা পাল্টা হামলা চলছে।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বাঞ্ছারামপুর ও নবীনগর সার্কেল) চিত্তরঞ্জন পাল জানান,সংঘর্ষের ঘটনায় দরিকান্দি গ্রামে পুলিশ মোতায়ন রয়েছে।বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares