Main Menu

দক্ষিণ আফ্রিকায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের যুবককে গলা কেটে হত্যা

+100%-

ডেস্ক ২৪::দক্ষিণ আফ্রিকার কেপটাউনে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

শুক্রবার ভোরে দোকানে কর্মরত অবস্থায় দুর্বৃত্তরা তাকে হত্যা করে বাংলাদেশি মুদ্রায় প্রায় তিন লাখ টাকা লুট করে নিয়ে যায় বলে স্বজনরা জানিয়েছেন।

নিহত ওয়াসিম মিয়া (২১) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার আমতলী গ্রামের খায়েশ মিয়ার ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, চলতি বছরের ১০ জানুয়ারি ওয়াসিম মিয়া (২১) জীবিকা নির্বাহের জন্য দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান। সেখানে তিনি তার বড় ভাই জাকিরের সঙ্গে দোকানে কাজ করতেন।

শুক্রবার ভোরে দোকানে কর্মরত অবস্থায় দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত ও কুপিয়ে বাংলাদেশি মুদ্রায় প্রায় তিন লাখ টাকা লুট করে নিয়ে যায়। সকালে তার মৃত্যুর সংবাদ আমতলী গ্রামের বাড়িতে পৌঁছালে সেখানে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুর সংবাদ শুনে বারবার মূর্চ্ছা যাচ্ছেন তার পরিবারের সদস্যরা।

খায়েশ খান বলেন, ‘ওয়াসিম সাত মাস আগে ১০ জানুয়ারি দক্ষিণ আফ্রিকায় যায়। সেখানে আমার বড় ছেলে জসিম খানের সঙ্গে কেপটাউনে একটি স্টেশনারি দোকান চালাত সে।’ তিনি আরো জানান, বৃহস্পতিবার রাতে ওয়াসিমের সঙ্গে জসিম ছিলেন না, ছিলেন দোকানের এক কর্মচারী। শুক্রবার ভোরে দোকানে গিয়ে ওয়াসিমের রক্তাক্ত মরদেহ দেখতে পান জসিম। এরপর জসিম বাড়িতে ফোন করে ওয়াসিমের মৃত্যুর খবর জানান। জসিমের বরাত দিয়ে খায়েশ খান জানান, রাতে ওই কর্মচারী ওয়াসিমকে নেশাজাতীয় খাবার খাইয়ে অজ্ঞান করে গলা কেটে ও ছুরিকাঘাতে হত্যা করে। পরে দোকানে থাকা নগদ অর্থ ও জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়।

নবীনগর থানার ওসি রূপক কুমার সাহা, বীরগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কবির আহমেদ ও ওয়াসিমের চাচাতো ভাই মো. জহির রায়হানও এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতের লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে বলে জানান তাঁরা।






Shares