Main Menu

নবীনগরে চাঁদাবাজির মামলায় ছাত্রদল নেতা টিপু গ্রেপ্তার

+100%-

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারি কলেজ শাখা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. টিপু মিয়াকে চাঁদা দাবির অভিযোগে দায়ের হওয়া একটি মামলায় পুলিশ গ্রেপ্তার করেছে। মঙ্গলবার (০৪.০৩.১৪) দুপুরে তাকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, সদরের হাসপাতাল রোডে অবস্থিত ডাচ্-বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট পয়েন্ট ‘ভাই ভাই মোবাইল সেন্টার’ দোকানে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে ওই ছাত্রদল নেতা। কিন্তু দোকান মালিক হোসেন মিয়া দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় ছাত্রদল নেতা টিপু মিয়ার নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী গত বুধবার  রাত আটটর দিকে ওই মোবাইল দোকানে হামলা চালায়। হামলায় দোকান মালিক হোসেন মিয়া (২৮) আহত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় দোকান মালিকের পিতা মহব্বত আলী বাদী হয়ে নবীনগর সরকারি কলেজ শাখা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক টিপু মিয়াকে প্রধান আসামি করে ৭/৮ জনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা করেন।
তবে ছাত্রদল নেতা টিপু মিয়া অভিযোগ অস্বীকার করে বলেন,‘চাঁদাবাজির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। মূলত: দোকান মালিকের লোকজন আমার বাড়িতে এসে আম্মাকে গালাগালি ও লাঞ্ছিত করে। পরে মাকে হাসপাতালে ভর্তি করার পর এর বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলে আমার বিরুদ্ভে এ মিথ্যা মামলা দেওয়া হয়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর মঙ্গলবার সন্ধ্যায় বলেন,‘এ ঘটনায় চাঁদাবাজির অভিযোগে মামলা হয়। পুলিশ মামলার প্রধান আসামি টিপুকে মঙ্গলবার গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠায়।’ 






Shares