Main Menu

নবীনগরে সংঘর্ষে আহত-২০,৩৯ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ, অতিরিক্ত পুলিশ মোতায়েন

+100%-


প্রতিনিধি : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকালে উপজেলার শ্যমগ্রাম ইউনিয়নের বানিয়াচং ও ছলিমগঞ্জ ইউনিয়নের বাড্ডা গ্রামের মধ্যে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে দু’ঘন্টা ব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৩৯ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ, পুনরায় সংঘর্ষের আশংকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।  
পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার বিকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এরই জের ধরে বুধবার সকালে বাড্ডা গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বানিয়াচং গ্রামের লোকজনের উপর হামলা চালালে উভয় গ্রামের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় কমপক্ষে ২০ জন আহত হয়। আহতরা হচ্ছেন, বাড্ডা গ্রামের আমির হোসেন (৩০), ফারুক মিয়া (২৭), তারিফ মিয়া(২২), আজিজুল ইসলাম (২৫), নয়ন মিয়া(৫০) ও বানিয়াচং গ্রামের আদিল (২৮), আল-আমিন(২২), সেলিম(২৬), বাবু(১৮), আবদুল্লাহ(১৪)। গুরুতর আহত টেটা বিদ্ধ আল আমিন, সেলিম ও আদিল কে নবীনগর হাসপাতালে ভর্তি করা হয়। পরে পুলিশ খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৩৯ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ ব্যাপারে ছলিগঞ্জ ফাড়ির ইনচার্জ এস আই মাহাবুব আলম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৩৯ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে এবং বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে ও ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।       






Shares