Main Menu

নবীনগরে সন্ত্রাসী হামলায় সংখ্যালঘু ব্যবসায়ী আহত, ৬৭ হাজার টাকা লুটের অভিযোগ !

+100%-

প্রতিনিধি ঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর বাজারের একজন সংখ্যালঘু কাপড় ব্যবসায়ী সোমবার রাতে সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। তাকে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার চারজনকে আসামী করে নবীনগর থানায় মামলা হয়েছে।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, নবীনগর বাজারের লিল মিয়া টাওয়ারের হীরালালা বস্ত্রালয়ের মালিক শ্রীরামপুর গ্রামের পরিমল দাস (৪৫) সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। ওইসময় রাত আনুমানিক ৮টার দিকে শ্রীরামপুর কাঠ বাগানের কাছে এসে পৌঁছলে একই গ্রামের মুজিবুর রহমানের নেতৃত্বে ৪/৫ জনের একটি সশস্ত্র দল তার উপর সন্ত্রাসী হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা তার কাছ থেকে নগদ ৬৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যান বলে মামলায় অভিযোগ করা হয়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করা হয়। এ ঘটনায় আহতের ছোট ভাই স্থানীয় কন্ঠশিল্পী বিমল দাস বাদী হয়ে মুজিবুরকে ১নং আসামী করে মঙ্গলবার চারজনের বিরুদ্ধে থানায় মামলা করেন।
সহকারি পুলিশ সুপার (নবীনগর সার্কেল) শফিউর রহমান মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের জন্য ইতিমধ্যে পুলিশকে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে।’






Shares