Main Menu

নবীনগরে দুই গ্রুপের সংঘর্ষে মহিলা সহ আহত-১০

+100%-

প্রতিনিধিঃ  উপজেলার বাশারুক গ্রামে বৃহস্পতিবার দুপুরে পাওনা টাকার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে মহিলা সহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এ সময় হামলাকারীরা ঘরের মালামাল লুটপাট ও ভাংচুর করে। গুরুতর আহত আবুল বাশার (৩০), আবু নাছার (২৫), আমেনা খাতুন (৪৫), আবু মোছন (২০), রহিমা বেগম (২২), কে নবীনগর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বাশারুক গ্রামের অবঃপ্রাপ্ত সেনা সার্জেন্ট জাহাঙ্গীর ও একই গ্রামের আব্দুল হক এর সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকালে জাহাঙ্গীর আলমের ছেলে কামরুল প্রতিপক্ষ আবদুল হকের ছেলে মোছন মিয়ার মুদির দোকানে গিয়ে বাকীতে সদাই চাইলে মোছন মিয়া আগের পাওনা টাকা চাইলে এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ড হয়। এরই জের ধরে জাহাঙ্গীর ও তার লোকজন দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে প্রতিপক্ষ আবুল হকের বাড়িতে হামলা করলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এই ঘটনায় মহিলা সহ কমপক্ষে ১০ জন আহত হয়। হামলাকারীরা দুইটি ঘরের মালামাল লূট করে এবং ঘরের আসবাবপত্র ভাংচুর করে।
এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জাফর জানায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলার প্রস্ততি চলছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।






Shares