Main Menu

নবীনগরে পৃথক সংঘর্ষে দুই শিশু নিহত

+100%-

প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া : জেলার নবীনগরে পৃথক সংঘর্ষে স্কুলছাত্রীসহ দুই শিশু নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও ১০ জন। শনিবার উপজেলার দোলাবাড়ি ও ভোলাচং গ্রামে এসব সংঘর্ষের ঘটনাগুলো ঘটে। নিহতেরা হলেন- দোলাবাড়ি গ্রামের সোহেল মিয়া (১০) ও ভোলাচং গ্রামের স্কুলছাত্রী মনি রাণী দেব (১৫)। তাছাড়া আহতদেরকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলার দোলাবাড়ি গ্রামে পানি সেচের টাকা নিয়ে কুদ্দুস মিয়া ও শিশু মিয়ার সাথে বিরোধের জের ধরে শনিবার সকালে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে ঘটনাস্থলেই সোহেল মিয়া নামের এক শিশু নিহত হয়। এসময় আহত হয়েছে অপর সাতজন। আহতদের নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে উপজেলার ভোলাচং গ্রামের কর্মকারপাড়ার মানিক দেব ও প্রতিবেশী সুরেশ কর্মকারের মধ্যে বাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিল। শুক্রবার সন্ধ্যায় সুরেশ কর্মকার তার লোকজন নিয়ে বাড়ির একটি কড়ই গাছ কাটতে গেলে মানিক দেব বাঁধা প্রদান করে। এর জের ধরে সুরেশ কর্মকারের লোকজন মানিক দেবের পরিবারের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় মানিক দেব (৫০) তার স্ত্রী আলো রাণী দেব (৪০) দুই ছেলে লোকনাথ দেব (২০) মিঠু দেব (৩) এবং একমাত্র কণ্যা নবম শ্রেণীর ছাত্রী মনি রাণী দেব (১৫) গুরুতর আহত হন। আহতদের মধ্যে তিনজনকে রাতেই আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু মনি দেব পথিমধ্যেই মারা যান।

নবীনগর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আবু জাফর ঘটনাগুলোর সত্যতা নিশ্চিত করে এই প্রতিবেদককে বলেন, ‘খবর পেয়ে পুলিশ ওই দুইটি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহতদের পক্ষে পরিবারের লোকেরা হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।’






Shares