Main Menu

নবীনগরে অপহরণ মামলার ভিকটিমকে অপহরণ!

+100%-

প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে অপহরণ মামলার ভিকটিমকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহৃত হানিফ মিয়াকে ফিরিয়ে দিতে লাখ টাকার মুক্তিপণ দাবী করেছে অপরহণকারীরা। পূর্ব বিরোধের জের ধরে উপজেলার নবীনগর পশ্চিম ইউনিয়নের লাপাং গ্রামে ঘটে যাওয়া এই ঘটনায় থানায় মামলা হয়েছে।
জানা গেছে,উপজেলা সদরের পশ্চিম ইউনিয়নের লাপাং গ্রামের দুই পক্ষের লোকদের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিলো। গত ২৫ ফেব্রুয়ারি নূর আলী মিয়ার ছেলে (অপহরণ মামলার ভিকটিম) হানিফ মিয়া ব্রাহ্মণবাড়িয়ার কোর্টে একটি মামলার হাজিরা দিতে আসে। আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে অপহৃত হন মর্মে তার ভাই মো. রশিদ মিয়া মঙ্গলবার রাতে নবীনগর থানায় প্রতিপক্ষ খায়েশ মিয়াকে প্রধান আসামী করে পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। বাদীর অভিযোগ তার ভাই ওইদিন আদালত সংলগ্ন নৌকাঘাট হতে নৌকাযোগে বাড়ি ফেরার পথে তিতাস নদীর পশ্চিম পার্শ্বে রসুলপুর নাম স্থানে আসা মাত্র পিছন দিক থেকে আসা একটি ¯প্রীডবোট নৌকাটির পথরোধ করে। ওই ¯প্রীডবোটে আসা বিবাদীগণ জোরপূর্বক হানিফ মিয়াকে অপহরণ করে নিয়ে যায়। ঘটনার পরে অপহরনকারীরা অপহৃতর বোন মমতাজ বেগমের মোবাইল ফোনে (নম্বর:  ০১৮৩৭ ৭৬৪৮৪১) হানিফের মুক্তিপণ বাবদ ০২৬৮২৯৭২৪২০ নম্বর থেকে এক লাখ টাকা দাবী করা হয় এবং ওই ফোনে হানিফকে দিয়ে তাড়াতাড়ি টাকা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া আসার জন্য বলায় । পরে উক্ত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
নবীনগর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আবু জাফর বলেন, ‘বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলা গ্রহন করা হয়েছে। অপহৃত হানিফকে উদ্বারের অভিযান চলছে।’






Shares