Main Menu

নবীনগরে দাঙ্গা-হাঙ্গামা রোধে মতবিনিময় সভা

+100%-


প্রতিনিধি : ‘দাঙ্গা হাঙ্গামা নয়, শান্তি ও সম্প্রীতি চাই’ এই শ্লোগানকে সামনে রেখে দাঙ্গা-হাঙ্গামা রোধে ব্রাণবাড়িয়ার নবীনগরে সুধী সমাজের সাথে মতবিনিময় সভা করেছেন জেলা প্রশাসক।  সোমবার দুপুরে ব্রাণবাড়িয়ার জেলা প্রশাসক নূর মোহাম্মদ মজুমদার নবীনগর উপজেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আ.ন.ম.নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় দাঙ্গা প্রবণতা রোধসহ আইন-শৃংখলা উন্নয়ন,অর্পিত ও খাস সম্পত্তি রণাবেণ, ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের কার্যকারিতা, চোরাচালান প্রতিরোধ, মাদক দ্রব্যের অপব্যবহার রোধ, ও ভোক্তা অধিকার আইন বিষয়ে সচেতনা বৃদ্ধি বিষয়ক নানা পরার্মশ তুলে ধরা হয়।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জিয়াউল হক সরকার, ভাইস চেয়ারম্যান নাজমুল করিম, সেলিনা মাহবুবুল আলম, সহকারী কমিশনার (ভূমি)সন্দীপ কুমার সিংহ, স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাদেক মিয়া, নবীনগর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আবু জাফর, প্রেসকাব সভাপতি আবু কামাল খন্দকার,আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট সুজিত কুমার দেব, জহির উদ্দিন চৌধুরী শাহান,শেখ নূরুল ইসলাম, মো. শফিকুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে নবীনগরে কয়েকটি দাঙ্গা-হাঙ্গামা, খুন-খারাবির ঘটনায় আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি হয়। এই নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দেয়।






Shares