Main Menu

হোসেন সরকারসহ তিন নেতার মুক্তির দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

+100%-

জোড়া খুনের মামলায় কারাগারে থাকা নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হোসেন সরকার ও আওয়ামী লীগ নেতা ওবায়দুল এবং মানিক মিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সামবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকেলে বীরগাঁও ইউনিয়নের বাইশমৌজা বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ ও স্থানীয় এলাকাবাসীর যৌথ উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

আওয়ামী লীগ নেতা ও সাংবাদিক জহির রায়হান এর সঞ্চালনায় ও বাইশমৌজা বাজার কমিটির সভাপতি হাজী মো. আরিজ মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, বিশিষ্ট সমাজ সেবক সিরাজুল ইসলাম শান্ত, হাজী আব্দুল হাই, বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আ. সালাম, ডা. ওয়ালী আহমেদ, নবীনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহসভাপতি মো. দুলাল মিয়া, বীরগাঁও ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মো. জামাল উদ্দিন সরকার, বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইলিয়াস বাবুল, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা ইব্রাহিম সামী ও ফাহিম হিরণ।

সমাবেশে বক্তারা বলেন, ২০১৮ সালে বীরগাঁওয়ের পার্শ্ববর্তী কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগরে গ্রাম্য দলাদলিতে জয়নাল ও দুলাল নামে দুই ব্যক্তি নিহত হন। কিন্তু এই মামলায় ষড়যন্ত্রমূলকভাবে গত ইউপি নির্বাচনে বীরগাঁও ইউনিয়ন এর নৌকা প্রতীক এর প্রার্থী সাংবাদিক জহির রায়হান সহ আওয়ামী লীগের এই তিন নেতাকে আসামি করা হয়েছে। একটি কুচক্রি মহল দীর্ঘদিন ধরে এই ষড়যন্ত্র করে যাচ্ছে। অবিলম্বে তিন আওয়ামী লীগ নেতাকে মুক্তি না দিলে দুর্বার আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারী দেন বক্তারা।

পরে সমাবেশ শেষে বাইশ মৌজা বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বাজারের আশপাশ এলাকা প্রদক্ষিণ করে।






Shares