Main Menu

সাবেক সংসদ ও নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি  ফয়জুর রহমান বাদলের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বিনিময়

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর ::ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সাবেক ছাত্র নেতা আমির মোহাম্মদ হোসাইন -এর উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া ৫ এর নবীনগরের সাবেক জনপ্রিয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদলের জন্মদিন পালন করা হয়েছে ।
জন্মদিন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায়  নেতার ঢাকাস্থ বনানীর ব্যবসায়িক কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 এ সময় উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামী লীগ নেতা কাজী জহিরউদ্দীন সিদ্দিক টিটু,পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএস হাজী খাইরুল আমিন,  চেয়ারম্যান প্রার্থী আলমগীর হোসেন শিপন, রতনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি মারুফ, ইব্রাহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা সেচ্ছাসেবকলীগ সদস্য মির্জা সালাউদ্দিন সবুজ সহ যুবলীগ,  ছাত্রলীগ,সেচ্ছাসেবকলীগের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বিনিময় ও কেক কাটা অনুষ্ঠান শেষে নবীনগর উপজেলার সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল  উপস্থিত নেতাকর্মীদের সাথে খুশ-গল্পে মেতে উঠেন।
তিনি তার প্রিয় নবীনগর উপজেলার জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং যারা উনার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন তাদের সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন  ।
পরে সাবেক সাংসদের জন্মদিন উপলক্ষে ও দেশ -জাতীর শান্তি কামনাই বিশেষ মোনাজাত করা হয়।





Shares