Main Menu

শেখ হাসিনা-খালেদা জিয়াও আমার সাথে নির্বাচন করে পাস করতে পারবে না- নবীনগরে বিদ্রোহী প্রার্থী শাহজাহান

+100%-

মিঠু সূত্রধর পলাশ : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের মো. শাহজাহান সিরাজ জানিয়েছেন তিনি নিজেকে তার এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেয়ে জনপ্রিয় মনে করেন।

শুধু তাই-ই নয় তিনি জোরগলায় জানান, তার নিজ গ্রামে যদি শেখ হাসিনাও তার সাথে নির্বাচন করে তাহলে তার ওয়ার্ডের সকল হিন্দু ধর্মাবলম্বীর লোকেরা শেখ হাসিনাকে ভোট না দিয়ে তাকে ভোট দিবে। এমনকি বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়া এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তার এলাকায় তার সাথে নির্বাচন করে পাস করতে পারবে না।

আসন্ন ২৮ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের নির্বাচনে স্থানীয় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. শাহজাহানের কর্মী সমর্থকরা শ্রীঘর গ্রামের কুমারপাড়ার সনাতন ধর্মাবলম্বীর লোকদের হুমকি ধামকি প্রদান করছেন বলে অভিযোগ পাওয়া যায়। ঘটনার সত্যতা যাচাইয়ে একজন গণমাধ্যম কর্মী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ শাহজাহান সিরাজের মুঠোফোনে ফোন করলে তিনি এসব কথা বলেন।এবং পরে এটি এলাকায় ভায়রাল হয়ে যায়।

শেখ হাসিনা কে নিয়ে এমন মন্তব্য দেওয়ার পর থেকে স্থানীয় আওয়ামীলীগ নেতাদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। এ বিষয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতারা জানান, গত বারের নির্বাচনেও উক্ত ইউনিয়ন থেকে শাহজাহান সিরাজ আওয়ামীলীগ থেকে মনোনয়ন নিয়ে নির্বাচন করেছেন। এবার তাকে মনোনয়ন না দেওয়ায় সে নৌকার বিরুদ্ধে গিয়ে নির্বাচন করছে। নির্বাচনে আলোচনায় আসতে সে আমাদের দলীয় সভানেত্রীকে নিয়ে বাজে মন্তব্য করছে। তার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্তের বারেও আইনগত ব্যবস্থাও নেওয়ার কথা বলেন তারা।

শেখ হাসিনা সম্পর্কে এমন মন্তব্য করেছেন এই বিষয়ে জানতে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কি ধরনের সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে মুঠোফোনো জিজ্ঞাসা করা হলে নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম বলেন, বিষয়টি দুঃখজনক ও লজ্জাজনক। এ জাতীয় নেতা অথবা তৃনমুল কর্মী আমরা নবীনগর উপজেলা আওয়ামী লীগে চাই না। এ ধরণের উক্তিকারী আওয়ামী লীগ করার যোগ্যতা রাখে না।

উল্লেখ্য, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন গ্রামে গুলিতে সংঘাতের আশংক্ষা করছেন স্থানীয় এলাকার বাসী। তারই জেরে গতকাল ২৫ নভেম্বর নির্বাচনের সহিংসতায় মাসুদ মিয়া (৪৫) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। তিনি উপজেলার রতনপুর ইউনিয়নের স্বতন্ত্রপ্রার্থী আনারস প্রতিকের (চেয়ারম্যান প্রার্থী) সমর্থক ছিলেন। এ নির্বাচনকে ঘিরে এলাকাটিতে আইনশৃঙ্খলা পরিস্থীতি কঠোর করার দাবি জানিয়েছেন সাধারণ মানুষ।






Shares