Main Menu

মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহাম্মেদ আর নেই

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি:: নবীনগর পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.খাইরুল আমিনের পিতা বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দীন আহাম্মেদ(৮০) গতকাল শনিবার রাত ৮টা ৩০ মিনিটে ইন্তেকাল করিয়াছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)
জানা যায়, শনিবার রাতে মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহাম্মেদ নবীনগর পৌর এলাকার কলেজপাড়ার তার নিজ বাড়িতে শ্বাসকষ্টের সমস্যা হয়ে হঠাৎ অসুস্থ হলে তাকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক মেয়ে ও চার ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আজ রবিবার বাদ জোহর নবীনগর সরকারি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।এসময় মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহাম্মেদকে রাষ্ট্রিয় মর্যাদায় গার্ড অফ অনার প্রদান করা হয়। মরহুমের নামাজের জানাজা শেষে নবীনগর পৌর এলাকার আলিয়াবাদ কবরস্থানে তাহার লাশ দাফন করা হয়।
বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহাম্মেদের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, স্থানীয় সাংসদ মো. এবাদুল করিম বুলবুল, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়জুর রহমান বাদল, সাধারন সম্পাদক এম এ হালিম, উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, পৌর মেয়র এড. শিব শংকর দাস সহ রাজনৈতি, সামাজিক,সাংস্কৃতিক ও সুধী সমাজের নেতৃবৃন্দরা শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য যে, মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহাম্মেদ ঘাতক দালাল নির্মুল কমিটির কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা আহব্বায়ক ও মুক্তিযোদ্ধা সংগঠক ছিলেন।





Shares