Main Menu

বাড়িতে যাওয়া হলোনা এএসআই রকি’র

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি- বাড়িতে যাওয়া হলোনা এএসআই রকি’র। ১০ দিনের ছুটি নিয়ে পরিবার আনতে গিয়ে লাশ হয়ে বাড়িতে ফিরছেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায় কর্মরত এএসআই রকি চন্দ্র সিংহ। নিজ বাড়ি চৌদ্দগ্রামের শ্রীপুর যাওয়ার আগেই তিনি আজ বিকেলে কুমিল্লার বুড়িচং এলাকায় পথিমধ্যে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মারা গেলেন।

জানা যায়,রকি চন্দ্র সিংহ(বিপি নং৮৫০৬১০৬৭২২) নোয়াখালি থেকে বদলি হয়ে গত ২ জুলাই নবীনগর থানায় যোগদান করেন। পরিবার নিয়ে থাকার জন্য নবীনগর সদরে একটি বাসা ভাড়া নেন তিনি। পরিবারকে আনার জন্য আজ মঙ্গলবার দুপুরে ১০ দিনের ছুটি নিয়ে মোটর সাইকেল যোগে নিজ গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামের শ্রীপুরে যাওয়ার সময়, কুমিল্লা জেলার বুড়িচং থানার শরীফপুর নামক স্থানে বিপরিত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন।

রকি চন্দ্র সিংহ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের বাগৈ গ্রামের সাধন চন্দ্র সিংহের পুত্র। মুত্যুকালে তিনি ১ ছেলে ১ মেয়ে ও ১ স্ত্রী রেখে গেছেন। নবীনগর থানার অফিসার্স ইনচার্জ আমিনুর রশিদ জানান, রকি চন্দ্র সিংহের মুত্যুটি বেদনাদায়ক, তার লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে, আগামীকাল ময়না তদন্ত শেষে লাশ হস্তান্তর করা হবে আমাদেরকে জানানো হয়েছে।






Shares