Main Menu

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নবীরগর উপজেলা যুবলীগের  বৃক্ষরোপন কর্মসূচী 

+100%-
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা যুবলীগের উদ্যোগে  আজ সোমবার দুপুরে নবীনগর মহিলা কলেজ প্রাঙ্গণে ফলজ গাছ রোপনের মধ্যদিয়ে এই বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়।
উপজেলা যুবলীগের সভাপতি শামস্ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক ও নবীনগর  পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, নবীনগর মহিলা কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্য্য, উপজেলা ভাইস-চেয়ারম্যান- জাকির হোসেন সাদেক, জেলা আওয়ামীলীগের নেতা মো. জসিম উদ্দিন আহাম্মেদ, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো. নাছির উদ্দিন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক- হাবিবুর রহমান,  যুবলীগ নেতা গণি চান মকসুদ, সাবেক ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল রোমান,
এনামুল হক সরকার, আশরাফুল আলম জনি, মোহাম্মদ স্বপন,  গোলাম কিবরিয়া, সাইফুল ইসলাম, সাদেক চৌধুরী, ওমর ফারুক, নূরে আলম, জিয়াউল হক, সুমন হায়দার, কয়েস আহমেদ, ছগির আহমেদ, আমির হোসেন, ছাত্রলীগ নেতা- কবি মোবারক সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
বৃক্ষরোপন ও আলোচনা সভার শেষে, মহিলা কলেজের অডিটোরিয়াম হল রোমে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।





Shares