Main Menu

প্রধানমন্ত্রীর দেয়া উপহার পেল নবীনগরের কওমী মাদ্রাসার শিক্ষার্থীরা

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি:    মহামারী করোনা ভাইরাস  ও পবিত্র রমজান মাস উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বিশেষ উপহার হিসেবে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলায় ২য় বারের মতো ১৯টি কওমী মাদ্রাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর  ত্রাণ ও কল্যাণ তহবিল হতে নগদ অর্থ চেক বিতরণ করা হয়েছে।
আজ বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে ওই সকল মাদ্রাসার প্রধানগণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম এর হাত থেকে প্রধানমন্ত্রী কর্তৃক দেয়া অর্থের চেক গ্রহণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন এস.আর মসজিদ এর খতিব মুফতি বেলায়েত উল্লাহ, সিনিয়র ইমাম হাফেজ মাও: মকবুল হোসাইন, উপজেলা হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা আমিরুল ইসলাম, হেফাজতে ইসলাম এর সহ-সভাপতি মাওলানা মেহেদী হাসান, মাওলানা হেলাল উদ্দিন, মাওলানা মাওলানা আবদুর রউফ, মাওলানা অলিউল্লাহ, মাওলানা আব্দুর রহমান, মাওলানা মোজাম্মেল হকসহ আরো অনেকে।
উলামায়ে কেরামদের পক্ষ থেকে মাওলানা মেহেদী হাসান বলেন, করোনার এই মহামারীর দুঃসময়ে ও রমজান উপলক্ষে নবীনগরের ১৫৭টি কওমী মাদ্রাসা হতে ১ম পর্যায়ে ২৪ টি এবং ২য় পর্যায়ে ১৯ মাদ্রাসায় সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক বিশেষ উপহার নগদ অর্থের চেক পাওয়ায় মাদ্রাসার শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। তাই সকল মাদরাসার পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের স্থানীয় সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল সাহেবের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।





Shares