Main Menu

নিখোঁজ রোজিনার সন্ধান মেলেনি দু’বছরেও

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে হারিয়ে যাওয়া প্রতিবন্ধী রোজিনার দুই বছরেও সন্ধান মেলেনি। তার দিনমুজুর বাবা দেলোয়ার হোসেন এখনও মেয়ের ফিরে আসার অপেক্ষায় দিন গুনছেন। ঘটনার পর পর থানায় সাধারণ ডায়েরী করেও হতদরিদ্র বাবা এখনও মেয়ের সন্ধান পাননি। পুলিশ তার মেয়ের সন্ধান দিতে পারবে এই বিশ্বাস নিয়েই বেঁচে আছেন তিনি।
গত ২০১৯ সালের ২৮ আগস্ট উপজেলার শ্যাম গ্রামের নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় চার ফুট ছয় ইঞ্চি লম্বা বাক ও বুদ্ধি প্রতিবন্ধী রোজিনা(১৩)। ওই দিন পাড়ার বাচ্চাদের সাথে খেলতে বেড় হয় সে এরপর সন্ধ্যা হয় রাত যায় দিন যায় সাধ্যমত খোঁজাখুজি করেও কোথাও সন্ধান পাওয়ানি মেয়ের। মঙ্গলবার সরেজমিন তার বাড়িতে গেলে মেয়েকে না পাওয়া শোকে পাগলপ্রায় বাবা মেয়েকে খুঁজে তার কাছে ফিরিয়ে দেওয়ার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আকুল আবেদন জানান। তার বাবার ধারণা, হয়তো সে ভুল করে কোন গাড়ী দিয়ে কোনো স্থানে চলে গেছেন। যে কারণে সে আর ঠিকানা মনে করে ফিরে আসতে পারেননি।
এ বিষয়ে নবীনগর থানায় যোগাযোগ করা হলে জানা যায়, এ ধরনের ঘটনাগুলোর জিডির বাদীরা খুব তৎপর থাকে না। আমরা চেষ্টা করি, তদন্তে কিছু ঘটনার সত্যতাও পাওযা যায় না। অনেক ঘটনারইর সন্ধান পেয়ে যাই। এই বিষয়টির তৎকালিন তদন্ত কর্মকর্তা কে ছিলেন, ডায়রীটি কি পর্যায়ে আছে খতিয়ে দেখছি, আমাকে কয়েকদিন সময় দিন।






Shares