Main Menu

নবীনগর মহেশ রোড যেন মরণফাঁদ, প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা,দেখার কেউ নেই

+100%-

নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পূর্বাঞ্চলের মানুষের যাতায়তের একমাত্র মাধ্যম স্বর্গীয় দানবীর মহেশ চন্দ্র ভট্টাচার্যের হাতে গড়া রাস্তাটির অবস্থা খুবই নাজুক।হাটের বাজারে মানুষজন জমা হওয়া যেমন স্বাভাবিক ঘটনা তেমনিভাবে প্রতিদিন এই রাস্তায় দূর্ঘটনার খবর শুনতে পাওয়া মানুষের কাছে এখন স্বাভাবিক ঘটনা।
স্থানীয়রা জানান, জনপ্রতিনিধিরা নির্বাচনের সময় আমাদের ভোট নেওয়ার জন্য পতিশ্রতি দেয়,যা বাস্তবে তার বিপরীত চিত্র লক্ষ করা যায়। বছরের পর বছর পেরিয়ে গেলেও রাস্তাটির বেহাল দশা থেকে মুক্ত করার জন্য কেউ উদ্যোগ নেয় না।
সরজমিনে গিয়ে দেখা যায়, কাইতলা থেকে নান্দুরা পর্যন্ত প্রায় ১৮ কিলোমিটারের মধ্যে অসংখ গর্ত খানা-খন্দরে পরিপুর্ণ। এই রাস্তাটি বর্তমানে এমন মৃত্যু কূপে পরিনত হয়েছে যা চলাচলের একেবারেই অযোগ্য হয়ে পরেছে।
রাস্তাটি নিয়ে বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্টিং মিডিয়াতে অসংখ খবর ছাপা হলেও আদতে কর্তাব্যক্তিরা এই রাস্তা নিয়ে তাদের ভাববার কোন সময় নাই। রাস্তা টির কাজ শুরু হবে হবে বলে শুনা যাচ্ছে দীর্ঘদিন ধরে কিন্তু বাস্তব যেন দূর আকাশের শুকতারা।
ছবিতে গত শনিবার(২৯/২)সকাল নয়টায় শিবপুর এলাকায় সাহারপাড় মহেশ রোডে একটি ট্রাক্টর রাস্তার গর্তে পরে উল্টে যায়।এসময় দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে একজন ব্যাক্তিকে আশঙ্কাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামানের জানান, গত ৮ই জুলাই রাস্তাটির রিটেন্ডার করা হয়েছে। খুব শীগ্রই কাজ শুরু হবে। মাননীয় এমপি মহোদয়ও রাস্তাটি দ্রুত সংস্কার করা হবে বলে আশ্বাস প্রদান করেছেন।
উল্ল্যেখ্য, গত(২৭/২) তারিখে এই রাস্তায়ই একটি ট্রাক্ট্রর উল্টে খাদে পরে গিয়ে একজনের মৃত্যু হয়। যে যুবক কিনা মাত্র তিনমাস আগে বিয়ে করেছিল।






Shares