Main Menu

নবীনগর কালীবাড়িতে শারদাঞ্জলি গীতাজ্ঞান বিদ্যাপীঠের উদ্বোধন

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর থেকেঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সদরের কেন্দ্রীয় কালীবাড়িতে শুক্রবার(২১/০৯) থেকে ‘শারদাঞ্জলি গীতাজ্ঞান বিদ্যাপীঠ’ এর অানুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

আজ শুক্রবার বিকেলে অাড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানে মঙ্গল প্রদীপ জ্বালিয়ে শংখধ্বণি ও উলুধ্বণীর মাধ্যমে এ মাঙ্গলিক কর্মযজ্ঞের শুভ উদ্বোধন করেন নবীনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ও নবীনগর আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব। এতে প্রধান অতিথি ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্ত রঞ্জন পাল। কালীবাড়ি কমিটির সভাপতি সীতানাথ সূত্রধরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অজন্ত কুমার ভদ্র, সিনিয়র সহ সভাপতি ও নবীনগরের কথার সম্পাদক গৌরাঙ্গ দেবনাথ অপু, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক নীহার রঞ্জন চক্রবর্তী, সৎ সঙ্গের সভাপতি স্বপন ঘোষ ও সহকারি প্রধান শিক্ষক শংকর চক্রবর্তী। সাংবাদিক মিঠু সূত্রধর পলাশের উপস্থাপনায় এতে আরও বক্তব্য রাখেন সহকারি শিক্ষিকা মনোরমা দেবী, সরস্বতী বর্মন, শ্যামল বর্মন প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের উদ্যোক্তা গীতা শিক্ষা বিদ্যাপীঠের পরিচালক ও মিরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণকান্ত দেবনাথ। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার স্কুলটি পরিচালনার জন্য আয়োজকদের হাতে কয়েকটি পবিত্র গীতাগ্রন্থ ও কিছু নগদ অর্থ তুলে দেন।






Shares