Main Menu

নবীনগর উপজেলা পরিষদ সড়কের বেহাল দশা, জনভোগান্তি চরমে; কিন্তু দেখার কেউ নেই…

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ সড়কটি গত কয়েক মাস যাবৎ বেহাল দশা হয়ে মানুষের চলাচলের অনপুযোগী হয়ে পরেছে। প্রতিদিন সড়কটি দিয়ে চলাচল করতে গিয়ে সাধারন মানুষ দুর্ঘটনার শিকার হচ্ছে। কিন্তু এসব দেখার কেউ নেই।
জানা যায়, গত কয়েক মাস পূর্বে মোটামোটি চলাচলের উপযোগী উপজেলা পরিষদ সড়কটি নতুন ভাবে নির্মান হবে বলে সড়কটির পাসে ড্রেইন নির্মান করা হয়। এসময় ড্রেইন কাটার সব মাটি পাসের চলাচলের মেইন সড়কে ফেলা হয়। এতে করে সড়কটি মানুষের চলাচলের একেবারেই অনপুযোগী হয়ে পরে।
স্থানী সাধারণ পথচারিরা জানান, উপজেলা পরিষদের চলাচলের উপযোগী ভালো সড়টি মাটি ফেলে ও সড়কের মাঝে দুটি কালর্ভাট নির্মানের নামে সড়ক কাটার জন্য এই সড়কটি এই বেহাল দশা সৃষ্টি হয়েছে। শোনেছি এই সড়ক ও ড্রেইনটি টেন্ডার হয়ে আছে। টেন্ডার হওয়ার পরও এই সড়কটির কাজ না হওয়া অত্যন্ত দুঃখজনক। তারা আরো জানান, এই সড়কটি দিয়ে এমপি,ডিসি,ইউএনও,মেয়র সহ উপজেলার সকল নীতিনির্ধারকরা যাতায়ত করে থাকেন। এর পরও এই সড়কটির মাসের পর মাস এমন বেহাল অবস্থায় থাকাটা দুঃখজনক।

নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মো. একরামুল সিদ্দিক জানান, এই সড়কটি নিয়ে মেয়র মহোদয়ের সাথে কথা হয়েছে। তিনি জানিয়েছেন কয়েকদিনে মধ্যেই এই সড়কটির কাজ শুরু করবেন।
এ বিষয়ে মেয়র এড. শিব শংকর দাস বলেন, এই সড়কটির কাজ অনেক আগেই শেষ হয়ে যেতো, বিভিন্ন জটিলতায় কাজটি শেষ হয়নি। আশা করি কয়েক দিনের মধ্যেই কাজটি হয়ে যাবে।






Shares