Main Menu

নবীনগরে সাধারণ জনগণের হাতে পাকড়াও হলো এক ইভটিজার, ভ্রাম্যমান আদালত করলো জরিমানা

+100%-

মিঠু সূত্রধর পলাশ নবীনগর প্রতিনিধি:  ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার আলমনগর সড়কে মঙ্গলবার সকালে এক ইভটিজারকে হাতেনাতে পাকড়াও করে এলাকার সাধারণ জনগণ। খবর পেয়ে নবীনগর থানার এসআই আব্দুল আজিজ শেখ ওই ইভটিজার, ইব্রাহিমপুর গ্রামের গুরু পদ দত্তের পুত্র জয় চন্দ্র দত্ত (১৮) কে আটক করে।
পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতার প্রমাণ পান এবং তাৎক্ষণিক ওই ইভটিজার জয় চন্দ্র দত্তকে ১০ হাজার টাকা আর্থিক জরিমানা (অনাদায়ে ৬ মাসের জেল) করেন। এ সময় উপস্থিত থাকা জয় চন্দ্র দত্তের অভিভাবকগণ মুচলেকা ও জরিমানার অর্থ নগদ প্রদান করেন।

জানা যায়, কলেজ পড়–য়া এক শিক্ষার্থীকে নবীনগর ওয়ালীশাহ মাজারস্থ এলাকা থেকে বিভিন্ন কথা বলে উত্যক্ত করতে থাকে জয় চন্দ্র দত্ত। এক পর্যায়ে ওই শিক্ষার্থী আলমনগর দক্ষিণ সড়কে পৌঁছলে এলাকাবাসী ইভটিজিং করা জয় চন্দ্র দত্তকে পাকড়াও করতে সক্ষম হলেও তার সাথে থাকা তার আরেক বন্ধু পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল হতে জয় চন্দ্র দত্তকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হাসান বলেন, অভিযুক্ত জয় দত্তকে দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক ১০ হাজার টাকা আর্থিক জরিমানা ও অনাদায়ে ৬ মাসের কারাদন্ড প্রদান করি।






Shares