Main Menu

নবীনগরে সন্ত্রাসী হামলার শিকার জয়নাল মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউরফতেহপুর ইউনিয়নের লাউর ফতেহপুর গ্রামে সন্ত্রাসীরা ঘর থেকে ডেকে নিয়ে জয়নাল মিয়া (৩৫) নামে একজনকে কুপিয়ে গুরুতর আহত করেছে। বর্তমানে সে ঢাকার একটি হাসপাতালে মৃত্যু সঙ্গে পাঞ্জা লড়ছে। এই সন্ত্রাসী হামলার সময় এক নারীসহ আরো দুই জন আহত হয়। এ ঘটনায় আহত জয়নালের স্ত্রী রোকসানা বেগম বাদী হয়ে আকবর মিয়াকে প্রধান আসামি করে ১০ জনের নামে বুধবার (২৪/০৬) সকালে নবীনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকালে লাউরফতেহপুর গ্রামের মৃত আবু মিয়ার ছেলে জয়নাল মিয়া বাড়িতে কাজ করছিলেন। এ সময় একই গ্রামের মৃত নাবালক ফকিরের ছেলে আলি আকবর, জয়নালকে বাড়ি থেকে ডেকে পাশের একটি বাড়িতে নিয়ে যায়, সেখানে পূর্ব থেকে ওঁত পেতে থাকা ৭/৮ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা করে জয়নাল এর উপর। এ সময় সন্ত্রাসীরা জয়নালকে এলোপাতারি কুপিয়ে মারাত্মক জখম করে। তাকে বাঁচাতে এসে জয়নালের মা ও তার চাচাতো ভাই আহত হয়। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় জয়নালকে উদ্ধার করে প্রথমে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনোজিত রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় আহতের স্ত্রী রোকসানা বেগম বাদী হয়ে ১০ জনের নামে একটি মামলা করেছেন। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।






Shares