Main Menu

নবীনগরে লকডাউনের পঞ্চম দিনে ভ্রাম্যমান আদালতের ৮হাজার ৮শত টাকা জরিমানা

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি ব্রাহ্মনবাড়িয়া নবীনগরে সর্বাত্মক লকডাউনের পঞ্চম দিনে ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত পৌরসভার সকল মোড়ে মোড়ে উপজেলার প্রধান প্রধান বাজারগুলোতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশের উপস্থিতিতে যানবাহন চলাচল ছিল একেবারে সীমিত মানুষের উপস্থিতি ছিল কম, অতি প্রয়োজনে যারা বের হয়েছেন রিকশাই চলাচল করে কার্য সম্পাদন করে আবার চলে গিয়েছেন। শহরের মধ্যে যাদেরকে প্রবেশ করতে দেওয়া হয়েছে জিজ্ঞাসাবাদ করে প্রয়োজন সাপেক্ষে প্রবেশ করতে দেওয়া হয়েছে।

সকাল থেকে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ এর নির্দেশনা ওসি তদন্ত নুর আলমের নেতৃত্বে সব জায়গায় টহল ছিল চোখে পড়ার মত। লকডাউনের পঞ্চম দিনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বারোটি মামলায় ৮৮০০ টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ ইকবাল হাসান, ভ্রাম্যমান আদালত সহযোগিতা করেন নবীনগর থানা ওসি তদন্তের নেতৃত্বে এসআই মিশন বিশ্বাস, এস আই জামশেদ, এএসআই রাজিব বিশ্বাস সহ সঙ্গীয় ফোর্স। অভিযান চলাকালীন সময় যাদের মুখে মাস্ক ছিলনা তাদেরকে মুখে মাস্ক পরিয়ে দেওয়া হয়

এসময় সহকারী কমিশনার ভূমি বলেন বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না, যারা অতি প্রয়োজনে বাহির হবেন অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করবেন, সকলে স্বাস্থ্য বিধি চলুন, মহামারী করোনাভাইরাস প্রতিরোধে সরকারকে সহযোগিতা করুন।






Shares