Main Menu

নবীনগরে যৌতুকের টাকার জন্য এক গৃহবধূকে কুপিয়ে জখম করেছে স্বামী-শ্বশুর 

+100%-
মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে যৌতুকের টাকার জন্য তানজিনা আক্তার (২২) নামে এক গৃহবধূকে কুপিয়ে জখম করেছে তার স্বামী ও শ্বশুর সহ পরিবারের লোকজন। গত রবিবার (২৬ ডিসেম্বর) সন্ধা রাতে উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউরা গ্রামে এই ঘটনাটি ঘটে।

ভিকটিম তানজিনা আক্তার একই উপজেলার বিদ্যাকুট গ্রামের রহমত আলীর মেয়ে।
পরিবার সূত্র জানা যায়, চার বছর পূর্বে বাঘাউরা গ্রামের হানিফ মিয়ার ছেলে আল আমিনের সাথে বিবাহ হয় তানজিনা আক্তারের। বিয়ের পর থেকে যৌতুকের টাকার জন্য নির্যাতন করে আসছে স্বামী,শ্বশুর ও শ্বাশুড়ি সহ সকলে।
রবিবার সন্ধায় শ্বশুর হানিফ মিয়া ও শ্বাশুড়ি মনোয়ারা-দেবর লিটন, ইউসুফ, রুবেল ও স্বামী আলামীনসহ ৬ জন মিলে তানজিনাকে কুপিয়েছে।পরে খবর পেয়ে আমরা গিয়ে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করে।
নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, বাঘাউরা গ্রামে তানজিনা নামে গৃহবধূকে তার স্বামী কুপিয়ে জখম করেছে । খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়েছি। আমি এখনো ঘটনা স্থলেই আছি। রোগীকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।সুনির্দিষ্ট তথ্যপ্রমাণের ভিত্তিতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।





Shares