Main Menu

নবীনগরে মাদক সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের নবাগত ওসি প্রভাষ চন্দ্র ধরের মাদকের বিরুদ্ধে সাড়াঁশি অভিযানে এলাকার ইয়াবা গডফাদার মহিউদ্দিনসহ তিন মাদক ব্যবসায়ীকে ৯০ পিস ইয়াবা সহ আটক করা হয়েছে।
থানা সূত্রে জানা যায়, গতকাল ১১জুলাই শনিবার সন্ধ্যায় নবীনগর থানার নতুন যোগদান করা অফিসার ইনচার্জ ওসি প্রভাষ চন্দ্রধর সঙ্গীয় ফোর্স নিয়ে নবীনগর পৌর এলাকায় চিরুনি অভিযান চালায়। এসময় পৌর এলাকার মাঝিকাড়া থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী আবু কাউছার (৪০) ও তার স্ত্রী নয়ন তারা(৩৪) কে তাদের বাড়ি থেকে মাদক সহ হাতে নাতে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে উপজেলার মাদক সম্রাট মহিউদ্দিনের বাসা থেকে ৯০ পিস ইয়াবাসহ মহিউদ্দিন (৪৫)কে গ্রেপ্তার করা হয়।
এসময় মাদক সম্রাট মহিউদ্দিন, কাউছার ও নয়ন তারার গ্রেফতারের কথা এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় জনসাধারনে মাঝে স্বস্তির ছায়া লক্ষ্য করা যায়। এই তিনজন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে তাদের আধিপত্য বিস্তার করে আসছে। মাদক সম্রাট মহিউদ্দিন তার মাদক বিক্রির টাকা দিয়ে পৌর এলাকার আদালত পাড়ায় পাঁচ তলা বিশিষ্ট্য বিশাল আলিশান অট্টালিকা গড়ে তুলেছেন।
স্থানীয়রা জানান, কোন প্রকার ব্যবসা না করেও মহিউদ্দিন কিভাবে এতো টাকার মালিক হলেন সেটা আমাদের মাথায় আসেনা। মাদক ব্যবসায়ী কাউছারকে পুলিশ একাধিকবার মাদকের বিশাল চালান সহ গ্রেপ্তার জেল হাজতে প্রেরণ করেছে। কিন্তু জেল থেকে ছারা পেয়ে সে আবার মাদক ব্যবসা শুরু করে। তবে বহুদিন পর তাদের মাদক সহ আটক করা হয়েছে। এদিকে তাদের গ্রেফতার হওয়ার খবর চারদিকে ছড়িয়ে পরলে সাধারণ মানুষের মনে মাদক নির্মূলের আশার সঞ্চার হয়।

এই অভিযান সম্পর্কে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন,আমাদের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। যতক্ষণ পর্যন্ত এই উপজেলা থেকে মাদক নির্মূল না হবে। তাছাড়া মাদক যে ই বিক্রি করবে তাকে কোন ছাড় দেয়া হবে না। সে যত বড় ক্ষমতা ধরই হোকনা কেন। এসময় মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে পুলিশ কে সহযোগীতা করার আহবানও জানান ওসি।






Shares