Main Menu

নবীনগরে মহান বিজয় দিবস পালিত

+100%-

নবীনগর প্রতিনিধি :  বিভিন্ন কর্মসূচী ও যথাযোগ্য মর্যাদায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের পৌরসদর সহ ২১টি ইউনিয়ন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মহান বিজয় দিবস পালিত হয়েছে।
সকালে নবীনগর সরকারি কলেজ শহীদ মিনার প্রাঙ্গনে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা হয়। তারপর শহীদ বেদিতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পুলিশ প্রশাসন,প্রেসক্লাব, আওয়ামী লীগের বিভিন্ন অংঙ্গ ও সহযোগী সংগঠন,বিএনপি ও তার অংঙ্গ সহযোগী সংগঠন,জাসদ ও তার অংঙ্গ সহযোগী সংগঠন,জাতীয় পার্টি ও তার অংঙ্গ সহযোগী সংগঠন,কমিউনিস্ট পার্টি, বিভিন্ন শিল্পী গোষ্ঠী, উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন।
এছাড়াও সাকাল ৮টায় নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ডিসপ্লে প্রদর্শন, প্রীতি ফুটবল ও নারীদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন,সাবেক সাংসদ এড.শাহ জিকরুল আহাম্মেদ খোকন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি নিয়াজ মোহাম্মদ খান,এড.সুজিত কুমার দেব,সাধারণ সম্পাদক এম এ হালিম, সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা শামছুল আলম সরকার প্রমুখ।
দিবসটি উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্নœ হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়।






Shares