Main Menu

নবীনগরে বৃষ্টি উপেক্ষা করে সড়কের বিদ্যুতের খুটি সরানো কাজের তদারকি করলেন মেয়র 

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি ::  ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর পৌর সদরের ছালাম রোডের জনবহুল সড়কের বহুদিন ধরে পরে থাকা বিদ্যুতের খুটি সরিয়ে সড়কটি প্রসস্ত করনের কাজটি  বৃষ্টির উপেক্ষা করে নিজে দাড়িয়ে থেকে তদারকি করলেন নবীনগর পৌরসভার মেয়র এড.শিব শংকর দাস। গত শুক্রবার ও শনিবার টানা দু’দিন সকাল থেকে সন্ধ্যা পুর্যন্ত তিনি তদারকি করেন।
স্থানীয় ব্যবসায়ীরা জানান, ব্যস্ততম রাস্তা ছালাম রোডের পুর্ব পাশের অনেকটা রাস্তার মাঝে(৪/৫ ফুট ভিতরে) থাকা বিদ্যুৎতের ২ টি খুটি বিনাখরচে মেয়র মহোদয়ের একান্ত প্রচেষ্টায় ও দীর্ঘদিনের পরিশ্রমে  সরানো হয় এবং পশ্চিম পাসে সাব রেজিষ্টার অফিসের ভেতরের দেয়াল ঘেষে বসানো হয় এই দুটি খুটি। খুটি গুলি রাস্তার ভিতরে থাকায় নবীনগর বাজারের সবচেয়ে ব্যস্ততম রাস্তা ছালাম রোড প্রতিদিন   যানজট লেগে থাকত। মেয়র মহোদয় নির্বাচিত হওয়ার পরপরই সদর ভুমি অফিসের সামনের ২টি খুটি ও লঞ্চঘাট মেইন রোডে ২টি খুটি সরিয়ে রাস্তা সম্প্রসারিত করেন।
জানা যায়, নবীনগর পল্লী বিদ্যুৎ অফিসের ডিজি এম ও ব্রাম্মনবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির জি এম সাহেবের সার্বিক সহযোগীতায় ঠিকাদারি প্রতিষ্ঠানের মাধ্যমে খুটিসহ সম্পুর্ন লাইন রাস্তার মাঝ থেকে সরিয়ে রাস্তাটি সম্প্রসারিত করে সাধারন মানুষ ও যানবাহন চলাচলের সুবিধা করে দেন নবীনগর পৌর সভার মেয়র।
এ বিষয়ে নবীনগর পৌরসভার মেয়র এড. শিব শংকর দাস বলেন, নবীনগর সদর বাজারের রাস্তা এমনিতেই ছোট,তার উপর এই বিদ্যুতের খুটি গুলি রাস্তাটিকে আরো ছোট করে রেখেছে। জনসাধারনের সুবিধার কথা চিন্তা করে এই খুটি গুলি সরানোর উদ্যোগ নেওয়া হয়েছে। এতে জনসাধারণের চলাচলের অনেক সুবিধা হবে।
এদিকে সাপ্তাহ ব্যাপী বৈরী আবহাওয়ার মাঝে, বৃষ্টির মধ্যে সকাল থেকে একটানা কাজ শেষ না হওয়া পর্যন্ত নিজে উপস্থিত থেকে সার্বক্ষনিক কাজের তদারকি করার জন্য নবীনগর পৌরসভার মেয়র এড. শিব শংকর দাসের ভূয়সী প্রশংসা করেন নবীনগর সদর বাজারের ব্যবসায়ী ও এলাকার জনসাধারণ ।





Shares