Main Menu

নবীনগরে বিজয় দিবসের ব্যানার ছিড়ে ফেলায় এক যুবক আটক

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সাতমোড়া উচ্চ বিদ্যালয়ের ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের প্রোগ্রামে মঞ্চে টানানো ব্যানার ছিড়ে ফেলার অপরাধে মো. সবুজ (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আজ ১৯ ডিসেম্বর রবিবার সকালে তাকে আটক করে নবীনগর থানায় নিয়ে আসা হয়। আটকৃত সবুজ সাতমোড়া গ্রামের সাবেক মেম্বার মো. রফিকুল ইসলামের ছেলে।

সূত্রে জানা যায়,উপজেলার সাতমোড়া উচ্চ বিদ্যালয়ে ১৬ ডিসেম্বর সকাল আনুমানিক ১০টায় বিজয় দিবসের প্রোগ্রাম করা জন্য মঞ্চ তৈরী করে তাতে ব্যানার টানানোর পর সবুজ এসে স্কুল কর্তপক্ষের কারো সাথে কোন কথা না বলে মঞ্চের বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রীর ছবি সম্বলিত ব্যানারটি ছিড়ে ফেলেন। পরে এ বিষয়ে স্কুল কতৃপক্ষ বিষয়টি নবীনগর থানা পুলিশকে অবগত করলে পুলিশ আজ রবিারর সকালে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে সাতমোড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. অলি উল্লাহ জানান, স্কুলে বিজয় দিবসের প্রোগ্রামে বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রীর ছবি সম্বলিত টানানো ব্যানারটি ছিড়েফেলে অপরাধে তার বিরোদ্ধে একটি লিখিত অভিযোগ জমা দিয়েছি। ঘটনার তদন্তকারি অফিসার এ এস আই মো. জহির আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় মামলা প্রক্রীয়াধীন রয়েছে।






Shares