Main Menu

নবীনগরে বাবাকে খুন করে ছেলের আত্মসমর্পণ

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বাবা আমির হোসেন (৫০)কে খুন করে আত্মসমর্পণ করেছে তার বড় ছেলে সাইফুল ইসলাম শুভ।

শুক্রবার নবীনগর পৌর এলাকার নবীনগর পশ্চিমপাড়ায় দা দিয়ে কুপিয়ে হত্যা করে।নিহত আমির হোসেন (৫০) পশ্চিমপাড়ার বাসিন্দা এবং অবসরপ্রাপ্ত সেনা সদস্য ছিলেন।

এ দিকে স্বামী হত্যার অভিযোগে সন্তানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আমির হোসেনের স্ত্রী।শনিবার দুপুরে নবীনগর থানার পুলিশ ১৬৪ ধারা জবানবন্দি নেয়ার জন্য শুভকে আদালতে প্রেরণ করেছে।

সংশ্লিষ্টরা জানান, আমির হোসেনের বড় ছেলে শুভ শুক্রবার সকালে বাবাকে খুন করে পালিয়ে যায়। খুনের ঘটনার পরপরই পুলিশের কয়েকটি টিম শুভকে আটক করতে নবীনগরের বিভিন্ন স্থানে অভিযান চালানোর পর, রাত ৯টার দিকে শুভ স্বেচ্ছায় নবীনগর থানায় এসে পুলিশের কাছে আত্মসমর্পণ করে।

এ ঘটনায় নিহতের স্ত্রী সানোয়ারা খানম বাদী হয়ে শুক্রবার নবীনগর থানায় তার বড় ছেলে সাইফুল ইসলামের বিরুদ্ধে স্বামী হত্যার অভিযোগে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ বিষয়ে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন বলেন, শনিবার দুপুরে সাইফুল ইসলাম শুভকে খুনের মামলায় গ্রেফতার দেখিয়ে ১৬৪ ধারা জবাবনবন্দি নিতে আদালতে এবং নিহত আমির হোসেনের লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, মাস্টার্স পড়ুয়া শুভ ব্যবসা করতে তার বাবার কাছে নগদ টাকা চেয়ে আসছিল। শুক্রবার সকালে এ নিয়ে বাবা-ছেলের মাঝে তর্কবির্তক হয়। এরই জের ধরে উত্তেজিত হয়ে শুভ দা দিয়ে বাবাকে মাথায় কুপিয়ে রাস্তায় ফেলে পালিয়ে যায়।

রক্তাক্ত অবস্থায় আমির হোসেনকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে কুমিল্লায় রেফার করে। কুমিল্লা যাওয়ার পথে তার মৃত্যু হয়।






Shares