Main Menu

নবীনগরে ফুফার হাতে ভাতিজা খুন

+100%-


মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের কালিপুরা গ্রামে ফুফা ফুফু মিলে ভাতিজাকে হত্যার পর মাটির নিচে পুঁতে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় পুলিশ সোমবার ভাতিজার মাথা ও শরীরের হাঁড় উদ্ধার করেছে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফুফা মনছুর ও ফুফু ছুরিয়া আক্তারকে আটক করেছেন।

পুলিশ ও এলাকাবাসির সূত্রে জানা যায়, কালিপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে মাহিম (১৪) গত মার্চ মাসে বাড়ি থেকে ট্র্যাক্টর নিয়ে বের হয় তারপর থেকে সে নিখোঁজ রয়েছে। ইব্রাহিমপুর ইউনিয়নের সাবেক মেম্বার শুক্কু মিয়ার পুকুরের উওর পূর্ব কনার্রে মাটি কাটার সময় সোমবার সকালে ভ্যাকোর মধ্যে তার মাথা মন্ডল দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মাহিমের মাথা মন্ডল ও শরীরের হাঁড় উদ্ধার করে নিয়ে আসে।

মাহিমের পিতা তাজুল ইসলাম বলেন, সে ও আমার বোন খারাপ প্রকৃতির লোক হওয়ায় তাদের সাথে মিশতে মানা করায় সে আমার সন্তানকে হত্যা করে মাটি নিচে পুতেঁ ফেলে। এই ঘটনায় নিহতের মা বাদী হয়ে নবীনগর থানায় মামলা দায়ের করে।
নবীনগর থানার (ওসি) মো.আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে মাথা মন্ডল ও হাঁড় উদ্ধার করা হয়েছে। ফুফা ও ফুফু দুজনকে আটক করা হয়েছে।






Shares