Main Menu

নবীনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর::  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নবীনগর উপজেলা যুবলীগ মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা রাস্ট্রনায়ক শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে এই আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। নবীনগর উপজেলা যুবলীগের সভাপতি সামছ্ আলমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম রিপনের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এডভোকেট শিব সংকর দাস। এসময় আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক খাইরুল আমিন, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা সেচ্চাসেবকলীগের আহবায়ক সালাউদ্দিন বাবু, উপজেলা যুবলীগের সহসভাপতি গনি চাদঁ মকসুদ, যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, হাজী সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাকিল রেজা, ওমর ফারুক, অর্থ সম্পাদক সাদেক চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক কয়েছ আহম্মেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম পিন্টু, সদস্য সুমন হায়দার, কামাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা আবু হানিফ স্বপন, মাহাবুবুর রহমান, নূরে আলম, শ্রীরামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলাউদ্দিন, সলিমগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি হান্নান সরকার, পৌর যুবলীগের সহ সভাপতি ফখরুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক মাজেদুল ইসলাম, সহ সম্পাদক আবুল কালাম, সেচ্ছাসেবকলীগ নেতা ওমর ফারুক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান সহ আরো অনেকে।

এসময় সকল বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দূর্বার গতিতে। তারা বলেন বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় শেখ হাসিনার ভূমিকা অপরিসীম। আলোচনা সভা শেষে কেক কাটেন উপস্থিত নেতৃবৃন্দরা। পরে মিলাদ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্টে নিহত তার পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। এসময় উপস্থিত সবার মাঝে তাবারক হিসেবে মিস্টি বিতরণ করা হয়।






Shares