Main Menu

নবীনগরে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী পেল ১ হাজার অসহায় পরিবার

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মহামারি করোনা ভাইরাস দূর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক খাদ্য সহায়তা স্বরূপ ১হাজার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে সরকারি খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।
আজ শনিবার (০১/০৫) সকালে নবীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নানান শ্রেনীপেশার ১ হাজার মানুষ এই সহায়তা পেতে উপস্থিত হলে সকলের হাতে হাতে এ সহায়তা পৌঁছে দেয়া হয়।
এসময় নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-০৫ নবীনগরের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল। বিশেষ অতিথি ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক জনাব হায়তো-উদ-দৌলা খান। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,নবীনগর পৌরসভার মেয়র এডভোকেট শিব শংকর দাস, নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির, সহকারী কমিশনার(ভূমি) ইকবাল হাসান, ওসি আমিনুল রশিদ,প্রকল্প ও বাস্তবায়ন কর্মকর্তা মো. মিজানুর রহমান সহ প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ, নবীনগর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, সাংবাদিক বৃন্দরা।
এসময় প্রধান অতিথির দেয়া বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল বলেন, করোনার দ্বিতীয় ঢেউে মাননীয় প্রধানমন্ত্রী সাধারণ মানুষের কথা চিন্তা করে এই খাদ্য সহায়তা নিয়ে আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন,তাছাড়া আমরাও আমাদের সামর্থ অনুযায়ী সংসদীয় এলাকায় বিভিন্ন সময়ে সহায়তা করেছি। আমি সকলের সু-স্বাস্থ্য কামনা করি ও সবাইকে আগ্রহী ঈদের শুভেচ্ছা।
বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়ত-উদ-দৌলা খান বলেন,বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী করোনা দূর্যোগে সাধারণ মানুষের কথা চিন্তা করে সারা দেশে নেয় এই জেলায় খাদ্য সহায়তা পাঠিয়েছেন। আমরা আপনাদের কাছে এই সহায়তা পৌঁছে দিতে পাড়ায় নিজেকে ধন্য মনে করছি।






Shares