Main Menu

নবীনগরে পেট্রোলে অগ্নিদগ্ধ ভাবী লতিফা অবশেষে মারা গেলেন! তবে ঘাতক দেবর এখনও গ্রেপ্তার হয়নি!!

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের রসুল্লাবাদ ইউনিয়নের উত্তর দাররা গ্রামে গত রবিবার দিনে দুপুরে মাদকাসক্ত দেবরের দেয়া পেট্রোলের আগুনে ভাবী লতিফা বেগম (৪০) হাসপাতালে দুই দিন মৃত্যুর সঙ্গে যুদ্ধ করে কিছুক্ষণ আগে শেষ পর্যন্ত মারা গেলেন। তবে ঘটনার ৩ দিন পরও ঘাতক দেবর জালাল (৩৫) গ্রেপ্তার হয়নি।

এ মর্মান্তিক মৃত্যুর পর এলাকাবাসী বলেন, এমন মর্মান্তিক ঘটনা এলাকায় পূর্বে কখনোই ঘটেনি। নবীনগর থানা পুলিশের কাছে মৃতের দেবর নরপশু ও ঘাতক মাদকাসক্ত জালালকে দ্রুত গ্রেপ্তারের জোর দাবি জানাচ্ছেন । তারা জানান, এলাকায় মাদকসেবির সংখ্যা দিনদিন বেড়েই চলছে।

লতিফা বেগমের স্বামী মো. জাকারিয়া জানান, কয়েকদিন আগে আমার ছোট ভাই জালাল মিয়ার সঙ্গে কথা কাটাকাটিহয়েছিল। এ নিয়ে ক্ষুব্ধ ছিল জালাল। দুপুরে আমি বাড়িতে ছিলাম না। লতিফা পিঠা তৈরি করছিল। এই সুযোগে জালাল পেছনথেকে লতিফার গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে আগুনে তার সারা শরীর ঝলসে আজ বুধবার দুপুরে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

তবে নবীনগর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার জানান,’পুলিশের একাধিক টিম জালালকে গ্রেপ্তারের জন্য মাঠে নেমেছে। আশা করছি, শিগগীরই তাকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হবো’।

উল্লেখ, গত ১৯ মার্চ দুপুরে নবীনগর উপজেলার রছুল্লাবাদ ইউপির উত্তর দাররা গ্রামে কথা কাটাকাটির জেরে লতিফা বেগম (৪০) কে পেট্রল ঢেলে পুড়িয়ে দেয় দেবর জালাল মিয়া। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটেরআইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ ২২ মার্চ দুপুরে তার মৃত্যু হয়।

পূর্বের খবর:: নবীনগরে দেবরের পেট্রোলে ঝলসে গেল ভাবি 






Shares