Main Menu

নবীনগরে পিত্রালয়ে বেড়াতে এসে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি ::  ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিনের মেরকোটা গ্রামে পৈত্রিক নিবাস সুপ্রিয়া মজুমদারের(৩১)। স্বামীর বাড়ি নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলায়।
সপ্তাহ খানেক আগে বাবার বাড়িতে বেড়াতে আসে পরিবারটি।বেড়াতে আসার পর করোনার উপসর্গে আক্রান্ত হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৬ জুলাই রবিবার  মারা যায় সুপ্রিয়া। বিদ্যাকুট ইউনিয়ন মেরকুটা গ্রামের হিমাংশু মজুমদারের মেয়ে সূপ্রিয়া মজুমদার।
প্রতিবেশিগন জানান, সূপ্রিয়া গত এক সপ্তাহ আগে স্বামীর বাড়ি নারায়নগঞ্জ জেলা রূপগঞ্জ থানা থেকে বাবার বাড়ি মেরকুটা গ্রামে বেড়াতে আসে সে।বাবার বাড়িতে আসার পর থেকে ঠান্ডা, কাশি, জ্বর স্বাসকষ্ট সহ বিভিন্ন উপসর্গ তার শরীরে দেখা দেয়।
দীর্ঘ এক সপ্তাহ মেরকুটা বাজারের স্থানীয় পল্লী চিকিৎসক দিয়ে চিকিৎসা নিলেও তার শারীরিক অবস্থা ক্রমেই অবনতি হলে পরিবারের লোকজন তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায় এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সূপ্রিয়ার মৃতদেহ স্বামীর বাড়ি রূপগঞ্জে পাঠানো হয়েছে।
বর্তমানে মেরকুটা গ্রামটিকে নিরাপদ রাখতে সুত্রধর পাড়ার এই পরিবারটিকে লগডাউনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন প্রতিবেশীরা।





Shares