Main Menu

নবীনগরে নাতির কোলে চড়ে ভোট দিলেন দাদী

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের কাইতলা উত্তর ইউনিয়নের বার আউলিয়া মাদ্রাসার ভোট কেন্দ্র বয়সের ভাড়ে ন্যুজ এক বৃদ্ধা বয়স আনুমানিক ৯০ এর কাছাকাছি। কোনোরকমে দাঁড়াতে বসতে পারলেও হাঁটতে হয় অন্যের সহায়তায়। চিকিৎসকের কাছে যাওয়া ছাড়া বাড়ি থেকে বের হন না বেশ কয়েক বছর। তিনি ভোট দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন তার নাতির কাছে। দাদির এমন আবদারে তাকে কোলে করে কাইতলা উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটকেন্দ্রে হাজির হন এক নাতি।
বুধবার (২৭ ডিসেম্বর) বিকেল তিনটার দিকে নাতি-ছেলের কোলে চড়ে কাইতলা বার আউলিয়া মাদ্রাসার কেন্দ্রে ভোট দিতে আসেন আসেন অনেক বয়বৃদ্ধ ভোটার।
ভোট দিতে আসা বৃদ্ধা কুদ্দুস মিয়া বলেন, বয়স হয়েছে। আমি কোনোদিন ভোট মিস করিনি। আবার শুনলাম ডিজিটাল ভোট। তাই ভোট দিতে নাতির কাছে বায়না ধরলাম। কখন বাঁচি মরি বলা তো যায় না। তাই জীবনের শেষ ভোট দিয়ে গেলাম।
নাতি সফিক মিয়া বলেন, ইউনিয়ন পরিষদের ভোট। দাদা ভোটের খবর শুনে ভোট দিতে খুব আগ্রহ প্রকাশ করেন। পরে বাধ্য হয়ে দাদাকে খুশি রাখতে ভোট দেওয়াতে নিয়ে আসছি। দাদাকে ভোটকেন্দ্রে আনতে পেরে আমারও ভালো লাগছে।
উল্লেখ্য, নবীনগর উপজেলার কাইতলা উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নিউজ লেখা পুর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায় নি। এলাকায় আইনশৃংখলা পরিস্থিতিও ছিলো অনেক কঠোর।






Shares