Main Menu

নবীনগরে দুটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পৌর সদর বাজারের বসুন্ধরা সুপার মার্কেটের দু’তলায় দুটি স্বর্ণের দোকানের তাল ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনা সংগঠিত হয়েছে। এতে দোকান দুটিতে থাকা লক্ষাধিক টাকার স্বর্ণ লুট করে নিয়ে যাওয়ার কথা জানান স্থানীয়রা। গতকাল শুক্রবার দিবাগত রাতের দিকে এ ঘটনা ঘটে।
সরজমিনে গেলে স্থানীয় স্বর্ণ ব্যবসায়ী গৌতম পাল,নিতায় পাল,সীমু সরকার,কৃষ্ণ কর্মকার জানান, সাপ্তাহিক শুক্রবার স্থানীয় স্বর্ণ সমিতির বন্ধের দিন হওয়ায় সকাল থেকেই স্বর্ণ শিল্পীরা কাজে আসেন নি। যারা এসেছেন তারা দুপুরের পরেই বাড়ি চলে যায়। এই সুযোগে চুরের দল বসুন্ধরা মার্কেটের পেছনের দিকের একটি জানালার গ্রীল ভেঙ্গে মার্কেটে প্রবেশ করে দু’তলার চারটি স্বর্ণের দোকানের তালা ভেঙ্গে তাদের মধ্যে দুটি দোকান তরী শিল্পালয় ও বর্ষা শিল্পালয় থেকে মোট ছয় ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে যায়।
স্থানীয় ব্যবসায়ীরা জানান, পাঁচতলা বিশিষ্ট্য বসুন্ধরা সুপার মার্কেটে প্রথম ও দ্বিতিয় তলায় বেশ কয়েকটি স্বর্ণের দোকান,বীমা অফিস সহ গুরুত্ব পুর্ণ ব্যবসায়ীক স্থাপনা থাকার পরও সেখানে নাইট গার্ড ও সিসি ক্যামেরার ব্যবস্থা সহ কোন প্রকার নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়নি। সে কারনে সাপ্তাহিক বন্ধের দিন শুক্রবার এই চুরির ঘটনা সংঘটিত হয়েছে।
এঘটনার পর নবীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।






Shares