Main Menu

নবীনগরে দুই হাজার দুস্থ ও অসহায়দের মাঝে দায়েমী ফাউন্ডেশনের কুরবানির গোস্ত বিতরণ

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মিনহাজ ওয়েলফেয়ার ফাউন্ডেশন (ইউকে) কর্তৃক আয়োজিত দায়েমী ফাউন্ডেশনের পরিচালনায় প্রতিবছরের মতো দুস্থ ও অসহায়দের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করা হয়েছে।

সোমবার দিনব‍্যপি দায়েমীয়া দরবার শরীফের প্রাঙ্গণে উপজেলার ইব্রাহিমপুর, জাফরপুর, কড়ইবাড়ি, কাঠালিয়া, কাজেল্লা, চুওরিয়া, জগন্নাথপুর, টিয়ারা, নবীনগর পশ্চিম ইউনিয়নের চিত্রি গ্রামের কান্দার পাড়া, দড়ি লাপাং ও পার্শ্ববর্তী মুরাদনগর উপজেলার বলিঘর, সাহেবনগর, কুড়াখাল এলাকার বাছাইকৃত দুই হাজার দুস্থ ও অসহায় পরিবারের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, দায়েমী ফাউন্ডেশনের চেয়ারম্যান হযরত শাহ সুফি সৈয়দ ফয়েজী মোহাম্মদী আহম্মদ উল্লাহ, সহ-সভাপতি নোমান চৌধুরী, সমন্বয়কারী আতাউল্লাহ উজ্জলসহ ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ।

তাছাড়াও চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়ায় ১০ টি গরু কোরবানি করে ৩০০ টির অধিক পরিবারের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, মিনহাজ ওয়েলফেয়ার ও দায়েমী ফাউন্ডেশনের যৌথ আয়োজনে বাংলাদেশের বিভিন্ন জেলার প্রত্যন্ত অঞ্চলে ও কক্সবাজারের বিভিন্ন রোহিঙ্গা আশ্রয় শিবিরে নিরাপদ পানি ও খাদ্য বিতরণী কর্মসূচি সারাবছর ব্যাপি চলমান রয়েছে।দায়েমী ফাউন্ডেশনের চেয়ারম্যান দানবীর হযরত শাহ সুফি সৈয়দ ফয়েজী মোহাম্মদী আহম্মদ উল্লাহ বলেন, দায়েমী ফাউন্ডেশন সমাজের অসহায় মানুষের কল‍্যাণে প্রতিনিয়তই কাজ করে যাচ্ছে।






Shares