Main Menu

নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ,দুই পুলিশ সদস্য সহ আহত ৫০

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দি ও হাজিরহাটি গ্রামে শুক্রবার সন্ধ্যায় বিবদমান দুই গ্রুপের লোকজনের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ ৫০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দেলোয়ার হোসেনকে (২২) আশংকাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। সংঘর্ষ থামাতে গিয়ে নবীনগর থানার দুই পুলিশও আহত হয়েছেন। এলাকার বর্তমান ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান ও সর্দার কাউছার মোল্লার সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয় বলে পুলিশ জানিয়েছে।
সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এলাকার বর্তমান চেয়ারম্যান জিল্লুর রহমান ও সর্দার কাউছার মোল্লার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। এলাকাবাসী জানান, একটি বড়ই গাছ নিয়ে কথা কাটাকাটির জের ধরে আজ বিবদমান ওই দুই নেতার সমর্থকদের মধ্যে ওই রক্তক্ষয়ী সংঘর্ঘ বাঁধে। সংঘর্ষে উভয় গ্রুপেরলোকজন দেশীয় অস্ত্রসস্ত্র ব্যবহার করে। প্রায় দুই ঘন্টাব্যাপী ওই সংঘর্ষে উভয় পক্ষের ৫০ জন আহত হন।
খবর পেয়ে নবীনগর থানার ওসি রনোজিত রায় ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনেন। এ সময় পুলিশের দুই সদস্যও আহত হন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মকবুল হোসেন বলেন,’সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশকে ৪ রাউন্ড ক্যাদানে গ্যাস নিক্ষেপসহ ৪০ রাউন্ড রাবার বুলেট ব্যবহার করতে হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়ের রয়েছে।






Shares