Main Menu

নবীনগরে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষে আহত -১০

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মনবাড়িয়ার নবীনগরে মাছ কেনার তুচ্ছ ঘটনা নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার (২০আগষ্ট) সকালে উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের পালবাড়ি বাজার সংলগ্ন এলাকায় (৯ নং ওয়ার্ড) এ ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহত নুরুজ্জামান এবং আলম মিয়াকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় পাঠানো হয়।
জানা গেছে, ওই এলাকার এতিমখানা গেইট থেকে মাছ কেনা নিয়ে দুই ব্যক্তির মাঝে তর্কবিতর্ক, শেষে হাতাহাতির ঘটনা ঘটে। পরে ওই দুই ব্যক্তির লোকজন এ নিয়েই সংঘর্ষ বাধায়। এলাকাবাসী জানায়,এদের মাঝে পুর্ব শত্রুতাও ছিলো যা এক্ষেত্রে ইন্ধন যুগিয়েছে।
এলাকাবাসী আরো জানায়, উক্ত ওয়ার্ডের সাবেক মেম্বার মন মিয়া, জয়নাল, রহিম, মুখলেছ, রহিছ মিয়া সহ প্রতিবেশী আলম মিয়া এবং নুরুজ্জামান এর মধ্যে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ দুই গ্রুপ এর আগেও চলতি মাসের শুরুর দিকে সংঘাতে জড়ানোর প্রস্তুতিকালে পুলিশের বাধায় পন্ড হয়।
এই বিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর ও সেকেন্ড অফিসার জসিম উদ্দিন আহতদের সাথে কথা বলেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, পরিস্থিতি এখন স্বাভাবিক। তবে ধারণা করা হচ্ছে, যে কোন মহুর্তে উভয়পক্ষ আবারো সংঘর্ষে জড়াতে পারে।





Shares