Main Menu

নবীনগরে তিতাস নদীর পাড় দখল করে দোকান নির্মাণের চেষ্টা ::প্রশাসনের উচ্ছেদ অভিযান ও মালামাল জব্দ

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার লঞ্চঘাট এলাকায় শহররক্ষা বাঁধের নিচের জায়গা দখল করে দোকানপাট নির্মাণের করার অভিযোগে মালামাল জব্দ করেছেন প্রশাসন। আজ সোমবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়দের অভিযোগ, প্রশাসনের নাকের ডগায় প্রভাবশালী একটি মহলের নির্দেশে হকার্সলীগের নামে তিতাস নদীর পাড়ের জায়গা দখল করে এই স্থাপনা নির্মাণ করা হচ্ছিল।
খবর পেয়ে সোমবার দুপুরে সরজমিনে পরিদর্শন আসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার ভূমি মো. মোশারফ হোসাইন। তিনি দ্রুত এই স্থাপনা ভাঙ্গার নির্দেশ দেন এবং দোকানপাট নির্মাণের মালামাল জব্দ করেন।এসময় তিনি অবৈধ ভাবে নদীর পাড় দখলে জড়িতরে বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে বলেন, এলাকার কিছু লোক অবৈধ ভাবে নদীর পাড়ের জায়গা দখলের চেষ্টা করছিলো। আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এসব বন্ধ করে মালামাল জব্দ করে নিয়ে এসেছি।
এ ব্যাপারে নবীনগর পৌরসভার মেয়র এডভোকেট শিব শংকর দাস এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এই ব্যাপারে কিছুই জানি না। কে বা কারা এই ঘটনায় জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া দরকার।
এলাকাবাসী প্রাণের দাবী, নবীনগর পৌর এলাকায় বিনোদনের কোন পার্ক না থাকায় মানুষ একটু স্বস্তির নিঃশ্বাস নিতে নদীর পাড় আসেন। এলাকাবাসীর দাবী নদীর পাড়ের জায়গাটি ময়লা আর্বজনা পরিস্কার করে, এখানে মানুষের বসার ব্যবস্থা করার জন্য পৌর কর্তৃপক্ষকে অনুরোধ জানান।






Shares