Main Menu

নবীনগরে চোর অপবাদ দিয়ে চার পরিবারকে জিম্মি করার অভিযোগ

+100%-

মিঠু সূত্রধর পলাশ : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ছেলের বিরুদ্ধে চুরির অপবাদ দিয়ে একটি পরিবারে লুটপাটের পর আবারো একই এলাকায় চুরির অপবাদ দিয়ে চারটি পরিবারকে জিম্মি করার অভিযোগ উঠেছে। এ বিষয়ে প্রতিকার চেয়ে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের করেছেন উপজেলার ব্রাহ্মণহাতা গ্রামের ভোক্তভোগী মো. নাজির ভূঁইয়া।

জানা যায়, উপজেলার কাইতলা উত্তর ইউনিয়নের ব্রাহ্মণহাতা গ্রামের নাজির ভূঁইয়া, সায়েম মোল্লা,তাইজুল ইসলাম ও জিয়া উদ্দিন ফকির গত রবিবার (০২/০২) দিবাগত রাতে পার্শ্ববর্তী টিয়ারা গ্রামে ইসলামি মিলাদ মাহফিল শুনে বাড়িতে যাওয়ার পথি মধ্যে ৫টি রডের টুকরা পরে থাকতে দেখে। পরে পার্শ্ববর্তী বারআউলিয়া মাদ্রাসার নাইট গার্ড মনা মিয়াকে এ বিষয়ে অবগত করে বাড়ি চলে যায়। ঘটনার পরের দিন সোমবার সকালে এলাকার মো. হানিফ(৪৮),মো. রফিক মিয়া(৩৮),মুছা মিয়া (৫৫) ও ফিরোজ মিয়া(৪৫) রড চুরির অপবাদ দিয়ে মো. নাজির ভূঁইয়ার বিরোদ্ধে গ্রামে একটি সালিশি সভার ডাক দেয়।

মো.নাজির ভূঁইয়া জানান, আমাকে অহেতুক চোর বানানোর জন্য তারা গত (১০/০২) সোমবার একটি শালীসি সভা ডাক দিয়েছে। আমি এ বিষয়ে প্রতিকিার চেয়ে তাদের বিরোদ্ধে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়র করেছি। এবং অভিযোগ করার পরের দিন থেকে অভিযোগটি তুলে নিতে আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। এখন আমিসহ সায়েম মোল্লা, তাইজুল ইসলাম ও জিয়া উদ্দিন ফকির তাদের পরিবার নিয়ে বিপাকে আছি।

অভিযোক্ত মো. হানিফ জানান, শিল্পপতি রিপন আমার ভাতিজা হওয়া গ্রামের সব বিচার আচার আমরা করে থাকি। আরেক অভিযোক্ত মুছা মিয়া জানান, গ্রামের একটি সেতু তৈরির কিছু রড মাদ্রাসার নাইড গার্ড আমাদের হাতে তুলে দেয়। এ বিষয়ে গ্রাম্য ভাবে তাদের জিজ্ঞেসা করার জন্য তাদের ডাকা হয়েছ।বাকি দুই অভিযোক্ত রফিক মিয়(৩৮) ও ফিরোজ মিয়ার(৪৫) সাথে মুঠোফোনে ফোন দিয়েও যাগাযোগ করা সম্ভব্য হয়নি।

এ বিষয়ে নবীনগর থানার ওসি রনোজিত রায় জানান, অভিযোগের কপি হাতে পাইনি। অভিযাগের কপি হাতে পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনিয় ব্যাবস্থা গ্রহন করা হবে।






Shares