Main Menu

নবীনগরে ঘর থেকে ডেকে নিয়ে এক কিশোরকে মারধর :: থানায় অভিযোগ

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের চড়িলাম গ্রামের বায়েজিদ (১৩) নামক এক কিশোরকে গত ৪ জুলাই কাল নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করেন নারুই গ্রামের ৩/৪ জন। আহত অবস্থায় ঐ কিশোরকে নবীনগর সরকারি হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেলে প্রেরণ করেন।
ঘটনার বর্ননা দিতে গিয়ে অভিযোগকারী খুরশেদ আলম বলেন, আমরা গরীব মানুষ তাছাড়া আমাদের গ্রাম ছোট বলে কথায় কথায় নারুই গ্রামের লোকজন যাকে তাকে ধরে নিয়ে যাবে তাহলে আমরা এলাকায় থাকব কি করে? আমি আমার ছেলেকে ধরে নিয়ে গিয়ে যে মারধর করেছে তার সঠিক বিচারের জন্য বাদী হয়ে মনির হোসেন(৩০), মোকারম(৪৫),সাদ্দাম(২৮)এর বিরুদ্ধে নবীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য হাফিজুর রহমান স্বপন বলেন, বিষয়টি আমি অবগত আছি যে, মনিরের লোকজন ঐ ছেলেটাকে ধরে নিয়ে গিয়ে মারধর করেছে তাই আমি খুরশেদ আলমকে বলে ছিলাম এই ঘটনার সাথে আমাদের গ্রামের যারা জড়িত তাদের নিয়ে বসে সমাধান করার জন্য,কিন্তু সকালে তার ছেলের শারীরিক অবস্থা অবনতি হয়েছে তা জানি না।

অভিযোক্ত মনির হোসেন মারধরের কথা অস্বীকার করে বলেন, আমার হাঁসের খামার থেকে ব্যাটারী হারিয়ে গেছে তাই আমি বায়েজিদকে জিজ্ঞাসার জন্য নিয়ে গিয়েছি কিন্তু কোন মারধর করিনি।

নবীনগর শিবপুর পুলিশ ফাঁড়ি থানার ইনচার্জ এস আই ইহসানুল হাসান বলেন, অভিযোগটি এখনও আমাদের ফাঁড়িতে এসে পৌঁছেনি, আসা মাত্র তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।






Shares